Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিস্ক ফার্ম স্বাদ এবং পুষ্টিকে পুনরায় সংজ্ঞায়িত করে, ঘি-সমৃদ্ধ উদ্ভাবনী প্রোডাক্ট উন্মোচন করলো

দেবাঞ্জন দাস,১১ সেপ্টেম্বর:  বিস্ক ফার্ম, সম্প্রতি তার লেটেস্ট সৃষ্টি উন্মোচন করেছে - দেশি কেক এবং হেইলো টি-টাইম কুকিজ।  সুপারফুড ঘি এর পুষ্টিগুণে সমৃদ্ধ এই পণ্যগুলি তাদের সুস্বাদু খাবারের পরিসরে উল্লেখযোগ্য সংযোজন।
 দেশি কেক এবং…

 


 দেবাঞ্জন দাস,১১ সেপ্টেম্বর:  বিস্ক ফার্ম, সম্প্রতি তার লেটেস্ট সৃষ্টি উন্মোচন করেছে - দেশি কেক এবং হেইলো টি-টাইম কুকিজ।  সুপারফুড ঘি এর পুষ্টিগুণে সমৃদ্ধ এই পণ্যগুলি তাদের সুস্বাদু খাবারের পরিসরে উল্লেখযোগ্য সংযোজন।


 দেশি কেক এবং হেইলো টি-টাইম কুকিজের লঞ্চ বিস্ক ফার্মের অনন্য এবং উদ্ভাবনী বেকারি পণ্যের জন্য নতুন মানদণ্ড স্থাপনের প্রতিশ্রুতির সাথে সামঞ্জস্যপূর্ণ।


 বহু শতাব্দী ধরে ভারতের প্রতিটি বাড়িতে ঘি একটি প্রধান খাবার।  দেশি কেক এবং হেইলো টি-টাইম কুকিজের মধ্যে এই পুষ্টিকর উপাদানটি মিশ্রিত করার মাধ্যমে, বিস্ক ফার্ম নিশ্চিত করে যে ভোক্তারা শুধুমাত্র একটি সুস্বাদু আনন্দই উপভোগ করেন না বরং এই ঐতিহ্যবাহী সুপারফুডের অতিরিক্ত সুবিধাগুলিও উপভোগ করেন।  এই উদ্ভাবনী অফারগুলি বিস্কুট এবং বেকারি শিল্পে একটি নেতা হিসাবে ব্র্যান্ডের অবস্থানকে শক্তিশালী করে।


 হেইলো টি-টাইম কুকিগুলি কুড়কুড়ে এবং খসখসে এবং ঘি এর সমৃদ্ধি দ্বারা পরিপূরক, মিষ্টি এবং নোনতা স্বাদের একটি নিখুঁত মিশ্রণ প্রদান করে যা এটিকে চা-সময়ের জন্য একটি নিখুঁত সঙ্গী করে তোলে।


 যদিও দেশি কেক, জনপ্রিয় টিফুন স্লাইস কেক পরিসরের একটি চমৎকার সংযোজন, মাওয়া, লিচু, আনারস, ফ্রুট ফিউশন, বাটার স্কচ, চকলেট এবং ভেজ সহ বিভিন্ন স্বাদের অফার করে।


 বিজয় কুমার সিং, SAJ ফুড প্রোডাক্টের ম্যানেজিং ডিরেক্টর, বলেছেন, "বিস্ক ফার্ম যে গুণমানের জন্য পরিচিত তা বজায় রেখে ভারতীয় গ্রাহকদের বৈচিত্র্যময় স্বাদের পছন্দগুলি পূরণ করে এমন উদ্ভাবনী এবং উচ্চ-মানের পণ্য সরবরাহ করতে সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ।  এই সাম্প্রতিক অফারগুলির সাথে, আমরা অনন্য এবং ঐতিহ্যবাহী স্বাদের ক্রমবর্ধমান চাহিদাকে পুঁজি করার লক্ষ্য রাখি। আমরা নিশ্চিত যে এই পণ্যগুলি স্বাদ এবং পুষ্টির একটি নিখুঁত মিশ্রণের সন্ধানকারী গ্রাহকদের কাছে একটি প্রিয় পছন্দ হয়ে উঠবে।"


 তিনি আরও যোগ করেছেন, "আমরা বিস্কুট, কেক, রাস্ক এবং ওয়েফার সহ বিভিন্ন বেকারি বিভাগে আমাদের বাজারের উপস্থিতি সম্প্রসারণের দিকে মনোনিবেশ করছি৷ আমাদের পণ্য পোর্টফোলিওতে এই দুটি নতুন অনন্য এবং উদ্ভাবনী পণ্য যুক্ত হওয়ার সাথে সাথে উল্লেখযোগ্য প্রবৃদ্ধি হবে বলে আশা করা হচ্ছে৷  এই দুটি পণ্যের লঞ্চ ভোক্তাদের জন্য অনন্য এবং উদ্ভাবনী ট্রিট প্রদানের অনুসন্ধানের সাথে সারিবদ্ধ।


 হেইলো টি-টাইম কুকিজ যথাক্রমে 35 এবং 10 এর মূল্য যথাক্রমে 192 গ্রাম এবং 51 গ্রাম এর SKU-তে পাওয়া যাবে এবং 20 টাকা মূল্যের 50 গ্রাম এর SKU-তে দেশি কেক পাওয়া যাবে । এই দুটি নতুন পণ্য এখন সমস্ত সাধারণ ট্রেডে উপলব্ধ  আউটলেট এবং আধুনিক ট্রেড আউটলেট।