Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিদ্যুতের বিভিন্ন ক্ষেত্রে বর্ধিত চার্জ আদায় বন্ধ, দপ্তরের রিজিওনাল ম্যানেজার অফিসের সামনে বিক্ষোভ, নকল স্মার্ট প্রিপেড মিটার পোড়ানো হয়।

বাবলু বন্দ্যোপাধ্যায়।   তমলুকপশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ বন্টন কোম্পানি লিমিটেড ২০২৩/২৪ সালের ট্যারিফ অনুযায়ী গত জুলাই মাস থেকে গৃহস্থ বাণিজ্য কৃষি ক্ষুদ্র শিল্পের গ্রাহকদের ফিক্সচার্জ দ্বিগুণ,  মিনিমাম চার্জ তিনগুণ ও ডিসকানেকশন র…



বাবলু বন্দ্যোপাধ্যায়।   তমলুক

পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ বন্টন কোম্পানি লিমিটেড ২০২৩/২৪ সালের ট্যারিফ অনুযায়ী গত জুলাই মাস থেকে গৃহস্থ বাণিজ্য কৃষি ক্ষুদ্র শিল্পের গ্রাহকদের ফিক্সচার্জ দ্বিগুণ,  মিনিমাম চার্জ তিনগুণ ও ডিসকানেকশন রিকানেকশন চার্জ এক ধাক্কায় ১০০ থেকে ৫০০ টাকা করেছে। অনেক ক্ষুদ্র শিল্পের গ্রাহক বিদ্যুৎ বিচ্ছিন্ন করার জন্য আবেদনও করেছেন। বহু শিল্প গ্রাহক এখনো ওই বিল না দিয়ে প্রতিবাদ করছে। বর্ধিত চার্চ প্রত্যাহার সহ স্মার্ট প্রিপেড মিটার লাগানোর চক্রান্ত প্রতিরোধে বিদ্যুৎ গ্রাহকদের সংগঠন অল বেঙ্গল ইলেক্ট্রিসিটি কনজিউমারস অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে বৃহস্পতিবার পূর্ব মেদিনীপুর জেলার ম্যানেজার অফিসের সামনে বিক্ষোভ প্রদর্শনী ও বিজলীভবনের গেটে হলদিয়া মেছেদার রাজ্য সড়ক অবরোধ করে নকল স্মার্ট প্রিপেইড পোড়ানো হয়। কর্মসূচিতে প্রায় ৩ শতাধিক বিদ্যুৎ গ্রাহক উপস্থিত ছিলেন। রাখেন অ্যাসোসিয়েশনের রাজ্য সম্পাদক মন্ডলী সদস্য অশোক তরু প্রধান, প্রদীপ দাস ,নারায়ণ চন্দ্র নায়ক প্রমূখ। সংগঠনের জেলা সভাপতি অধ্যাপক জয় মোহন পালের নেতৃত্বে পাঁচজনের এক প্রতিনিধি দল রিজিওনাল ম্যানেজারের নিকট ডেপুটেশন দিতে যান। ডেপুটেশন থেকে সিদ্ধান্ত নেওয়া হয় এই নীতির বিরুদ্ধে সর্বস্তরের গ্রাহকদের গ্রামে গ্রামে গ্রাহক প্রতিরোধ কমিটি গঠন করে আন্দোলনের গতিকে আরো বাড়ানো হবে।