Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

TSK25K 2023-এ কলকাতার জন্য একটি রঙিন ট্রিট অপেক্ষা করছে

দেবাঞ্জন দাস; কলকাতা, ১২ ডিসেম্বর: Tata Steel Kolkata 25K কস্টিউম কনটেস্টে রান উন্মোচন করেছে, অ্যাথলেটিসিজম এবং পপ সংস্কৃতির একটি প্রাণবন্ত সংমিশ্রণ।
 কমিক্স, সিনেমা, অ্যানিমে, গেমিং বা টিভি শো থেকে আপনার প্রিয় চরিত্রগুলিকে আলিঙ…



 দেবাঞ্জন দাস; কলকাতা, ১২ ডিসেম্বর: Tata Steel Kolkata 25K কস্টিউম কনটেস্টে রান উন্মোচন করেছে, অ্যাথলেটিসিজম এবং পপ সংস্কৃতির একটি প্রাণবন্ত সংমিশ্রণ।


 কমিক্স, সিনেমা, অ্যানিমে, গেমিং বা টিভি শো থেকে আপনার প্রিয় চরিত্রগুলিকে আলিঙ্গন করুন এবং শহরের নাড়ির মতো গতিশীল ট্র্যাকে রেস করুন।

 রবিবার, ডিসেম্বর 17 তারিখে অনুষ্ঠিত হতে যাওয়া অল-ওয়েটেড 2023 Tata Steel Kolkata 25K-এ কসপ্লে-এর বিশ্বব্যাপী প্রপঞ্চে যোগ দিন।

 গতিশীল শিল্প ফর্ম এবং সীমানা অতিক্রম করে ক্রমবর্ধমান উপসংস্কৃতি উদযাপন করুন।

 সব ধরনের পপ সংস্কৃতিকে আলিঙ্গন করার জন্য আমাদের অঙ্গীকারের প্রমাণ।

 আপনার fandom প্রকাশ!  দ্য রান ইন কস্টিউম প্রতিযোগিতা কলকাতার অনুরাগী অনুরাগীদের সৃজনশীলতা, দক্ষতা এবং প্রিয় চরিত্রের প্রতি ভালোবাসা প্রদর্শনের জন্য আমন্ত্রণ জানায়।

 প্রতিযোগিতার বিচারক হবেন প্রান্তিকা দাস, অভিনেত্রী এবং মডেল এবং কলকাতার বিখ্যাত কসপ্লেয়ার, অস্মিতা ঘোষ ওরফে চিরোপটেরান কুইন।

 কসপ্লেয়ারদের জন্য চূড়ান্ত প্ল্যাটফর্মের অংশ হন।  শুধু রানের রোমাঞ্চের জন্যই নয়, অসাধারণ পুরস্কার, নগদ পুরস্কার এবং কলকাতার রান ইন কস্টিউম চ্যাম্পিয়নের শিরোনামের জন্যও স্প্রিন্ট শেষ করুন।

 

 

 Run in Costume শুধুমাত্র আনন্দ রানের অংশগ্রহণকারীদের জন্য উন্মুক্ত।


পুরস্কার মূল্য: 


Individual Contestants: 


1st                          RS .  30,000

2nd                        RS. 20,000 


Group Contestants: 


1st                          RS. 40,000

2nd                        RS. 30,000