Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও স্কলারশিপ প্রদান

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর... অবিভক্ত মেদিনীপুরের স্বনামধন্য সাইকেল বিপণণ সংস্থা বেরা ডিস্ট্রিবিউটরের উদ্যোগে মেদিনীপুর শহরের জগন্নাথ মন্দির চকের অস্মিত হোটেলের সভাগৃহে অনুষ্ঠিত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও এককালীন স্কলারশিপ প্রদা…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর... অবিভক্ত মেদিনীপুরের স্বনামধন্য সাইকেল বিপণণ সংস্থা বেরা ডিস্ট্রিবিউটরের উদ্যোগে মেদিনীপুর শহরের জগন্নাথ মন্দির চকের অস্মিত হোটেলের সভাগৃহে অনুষ্ঠিত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও এককালীন স্কলারশিপ প্রদান অনুষ্ঠান। অনুষ্ঠানে বেরা ডিস্ট্রিবিউটরের পরিবারের সঙ্গে বিভিন্ন ভাবে যুক্ত মাধ্যমিক, উচ্চ-মাধ্যামিক ও স্নাতকস্তর ও অন্যান্য ক্ষেত্রের ১৭ জন কৃতি শিক্ষার্থীকে সম্মানিত করা হয়। এই সভায় সবাইকে স্বাগত জানানোর পাশাপাশি সাইকেল তৈরির ইতিহাস,সাইকেল চালানোর সুবিধা এবং ছাত্র-ছাত্রীদের আগামী জীবনের এগিয়ে যাওয়ার পথে নানা বিষয়ে পরামর্শ দিয়ে একটি প্রেরণামূলক বক্তব্য রাখেন বেরা ডিস্ট্রিবিউটরের কর্ণাধার সুকুমার বেরা। পাশাপাশি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে প্রেরণা মূলক বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষক,সাইকেলপ্রেমী প্রশান্ত বিশ্বাস। এছাড়াও বক্তব্য রাখেন বিভিন্ন সাইকেল প্রস্ততকারক সংস্থার প্রতিনিধিরা, অভিভাবকরা ও বেরা পরিবারের সদস্য-সদস্যার।

বিভিন্ন সাইকেল প্রস্তত কারক সংস্থার পক্ষে এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন জগন্নাথ পাল, অরিন্দম দত্ত,নীশীথ নাথ,সন্টু কোলে,সন্দীপ মাইতি,সমীর শাসমল,মনীষ শর্মা, কৌশিক পান্ডা,রজত লাটু প্রমুখ।বেরা ডিস্ট্রিবিউটর পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন বেলা রানী বেরা, সুকুমার বেরা, রাজকুমার বেরা,গোপা বেরা,পাপু বেরা, নবকুমার বেরা,সুদীপ্তী বেরা সহ অন্যান্যরা।

অনুষ্ঠান সুষ্ঠু ভাবে সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান দেবাশিস মিত্র। গোটা অনুষ্ঠানটি সুচারুভাবে সঞ্চালনা করেন সংস্থার কর্ণাধার সুকুমার বেরা।