Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গান্ধী মূর্তির সামনে বিজেপির বিক্ষোভ কর্মসূচি

পশ্চিমবঙ্গের বিজেপি সংসদ সদস্যরা দিল্লির সংসদ ভবনে গান্ধী মূর্তির সামনে এক বিক্ষোভ প্রতিবাদ দেখান। পশ্চিমবঙ্গে ক্রমেই বেড়ে চলেছে নারী নির্যাতনের ঘটনা। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি মুখে বড় বড় কথা বলেন , অথচ এ বিষয়ে সম্পূর্ণ…


  পশ্চিমবঙ্গের বিজেপি সংসদ সদস্যরা দিল্লির সংসদ ভবনে গান্ধী মূর্তির সামনে এক বিক্ষোভ প্রতিবাদ দেখান। পশ্চিমবঙ্গে ক্রমেই বেড়ে চলেছে নারী নির্যাতনের ঘটনা। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি মুখে বড় বড় কথা বলেন , অথচ এ বিষয়ে সম্পূর্ণ ব্যর্থ পশ্চিমবঙ্গ সরকার।পশ্চিমবঙ্গে আইন-শৃঙ্খলা পরিস্থিতি এবং  নারীদের প্রতি সহিংসতার বিরুদ্ধে ছিল এই কর্মসূচি।

উপস্থিত ছিলেন এমপি লকেট চ্যাটার্জী, এমপি খগেন মুর্মু, এমপি নিশীথ প্রামানিক, দিলীপ ঘোষ , সুভাষ সরকার,সৌমিত্র খাঁ, জ্যোতির্ময় মাহাতো, শান্তনু ঠাকুর সহ প্রমুখরা । তাঁরা   "মহিলাদের উপর সহিংসতা বন্ধ করুন", "পশ্চিমবঙ্গে গণতন্ত্র বাঁচাও", এবং "পশ্চিমবঙ্গে ধর্ষণ বন্ধ করুন" প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ দেখান।

 নিশীথ প্রামানিক এক টুইট এ বলেন, "পশ্চিমবঙ্গে ধর্ষণ, সহিংসতা, নির্যাতন ও নারী নির্যাতনের বিরুদ্ধে আজ আমাদের অভিযোগ প্রকাশিত হয়েছে এবং নয়াদিল্লির সংসদের সামনে প্রতিবাদ জানিয়েছি"।