Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নিরাপত্তারক্ষীদের সঙ্গে তৃণমূল নেতাকর্মীদের সংঘর্ষে আহত কয়েকজন

কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রে নিরাপত্তা রক্ষীদের সাথে তৃণমূল নেতা সহ কর্মীদের  সংঘর্ষ।বেশ কয়েকজন আহত ।। পাল্টা তাপবিদ্যুৎ কেন্দ্রের বিরুদ্ধে অভিযোগ তৃণমূল নেতার।।

 জানা গিয়েছে বৃহস্পতিবার দুপুরে কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রর ঠিকাশ্…


কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রে নিরাপত্তা রক্ষীদের সাথে তৃণমূল নেতা সহ কর্মীদের  সংঘর্ষ।বেশ কয়েকজন আহত ।। পাল্টা তাপবিদ্যুৎ কেন্দ্রের বিরুদ্ধে অভিযোগ তৃণমূল নেতার।।

 জানা গিয়েছে বৃহস্পতিবার দুপুরে কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রর ঠিকাশ্রমিক ইউনিয়নের সভাপতি তথা শহীদ মাতঙ্গিনী পঞ্চায়েত সমিতির সভাপতি দিবাকর জানা (লালু) ঠিকাশ্রমিক ইউনিয়নের বৈঠক এর কাজে তাপ বিদ্যুৎ কেন্দ্র তে গিয়েছিলেন। বৈঠক সেরে বেরিয়ে আসার সময় সাধারণ চেকিং এর জন্য আটকানো হয় এই তৃণমূল নেতার গাড়ি। অভিযোগ সেই সময় দিবাকর জানা সহ কয়েকজন ঠিকা শ্রমিক ইউনিয়নের নেতা র গাড়ি দুবার ধরে চেকিং করতে যায় এরই প্রতিবাদ করলে সভাপতি দিবাকর কর জানা কে নিরাপত্তারক্ষী রা মারধর করে টানতে টানতে নিরাপত্তা রক্ষী অফিস এ নিয়ে যাওয়ার চেষ্টা করে তখন অন্য ঠিকা শ্রমিক রা বাধা দিলে তাদের ও মারধর করা হয় দুই পক্ষের সংঘর্ষ শুরু হয়ে যায়। এই সংঘর্ষ দুই পক্ষের বেশ কোয়েক জন আহত হয়েছে । গুরুতর আহত অবস্থায় সিকিউরিটি অফিসার সিদ্ধার্থ ঘোষ কে প্রথমে কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্র হসপিটাল ও পরে কলকাতার মেডিকা তে রেফার করা হয়। এই ঘটনায় কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রের GM কৃষ্ণেন্দু চক্রবর্তী অভিযুক্ত নেতা দিবাকর জানা ও কয়েকজন এর বিরুদ্ধে কোলাঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অপর দিকে দিবাকর জানার অভিযোগ তিনি যখন মিটিং সেরে বেরাচ্ছিলেন তখন প্রথম গেট এ তাঁকে নরমাল চেকিং এর জন্য আটকানো হয়। এবং তারপর আবার দ্বিতীয় গেট এ চেকিং এর জন্য আটকানো হয়। এরপর দিবাকর জানা ও অনুগামী রা সিকিউরিটি অফিসার এর কাছে প্রতিবাদ করায় সিকিউরিটি কর্মীরা দিবাকর জানা ইউনিয়নের সদস্য দের ওপর চড়াও হয় ও মারধর করে। আহত হন নাজিমুল শেখ নামে এক ঠিকাশ্রমিক ইউনিয়নের সদস্য। আহত অবস্থায় তিনি কাঁকটিয়া জানুবসান গ্রামীন হাসপাতালে ভর্তি। দিবাকর জানার তরফ থেকে কোলাঘাট সিকিউরিটি অফিসার সিদ্ধার্থ ঘোষ ও GM কৃষ্ণেন্দু চক্রবর্তী এর বিরুদ্ধে কোলাঘাট থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে।
কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্র তৃণমূল শ্রমিক ইউনিয়ান এর সভাপতি দিবাকর জানা সহ ঠিকা শ্রমিক দের মারধোর এর প্রতিবাদে তাপবিদ্যুৎ কেন্দ্রের গেটের সামনে তৃণমূল বিক্ষোভ দেখায়।।