Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জেলাশাসকের দপ্তরে ঢোকার মুখেই হাত ধোয়ার ব্যবস্থা

করোনা ভাইরাসের আতঙ্কে সারাবিশ্ব। করোনা ভাইরাস এর হাত থেকে মুক্তি পেতে ভারত সরকার বিভিন্নভাবে বিধি-নিষেধ আরোপ করেছে। ভারতবর্ষে এখনো পর্যন্ত চারজনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে। পশ্চিমবঙ্গে করোনা ভাইরাস মোকাবেলায় রাজ্য সরকার বিভিন…


করোনা ভাইরাসের আতঙ্কে সারাবিশ্ব। করোনা ভাইরাস এর হাত থেকে মুক্তি পেতে ভারত সরকার বিভিন্নভাবে বিধি-নিষেধ আরোপ করেছে। ভারতবর্ষে এখনো পর্যন্ত চারজনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে। পশ্চিমবঙ্গে করোনা ভাইরাস মোকাবেলায় রাজ্য সরকার বিভিন্নভাবে সচেতন করছে সাধারণ মানুষকে। বারে বারে হ্যান্ডওয়াশ দিয়ে হাত ধোয়ার কথা বলা হচ্ছে।
এবার থেকে জেলাশাসকের দপ্তরে ঢুকতে গেলে প্রথমেই আপনাকে হ্যান্ডওয়াশ দিয়ে হাত ধুয়ে তবেই অফিসে প্রবেশ করতে পারবেন। শুক্রবার পূর্ব মেদিনীপুর জেলা শাসকের দপ্তরে এমন চিত্রই চোখে পড়লো। জেলাশাসকের দপ্তরে ঢোকার মুখেই হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে। সেখানে পোস্টারে লেখা রয়েছে হাত ধুয়ে তবেই অফিসে প্রবেশ করুন। সংক্রমণের হাত থেকে আপনি বাঁচুন অপরকে বাঁচতে সাহায্য করুন। জেলাশাসকের দপ্তরে আশা সাধারন মানুষরা সাধুবাদ জানিয়েছেন এই উদ্যোগকে।তবে শুধু জেলাশাসকের দপ্তরে নয়, এই হাত ধোয়ার ব্যবস্থা বিভিন্ন লোকালয়ে বাস স্ট্যান্ড বা হাসপাতাল চত্বরে ব্যবস্থা রাখা উচিত বলে মনে করেন সাধারণ মানুষ।