Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আমফান ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের তালিকায় দুই ছেলের নাম, সাসপেন্ড কাউন্সিলর

আমফান ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের তালিকায় দুই ছেলের নাম থাকায় সাসপেন্ড হল তাম্রলিপ্ত পৌরসভার 10 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রঞ্জিতা জানা।

তাম্রলিপ্ত পৌরসভা এলাকায় আমফান ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের তালিকা বিদায়ী কাউন্সিলার রঞ্জিত জ…


আমফান ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের তালিকায় দুই ছেলের নাম থাকায় সাসপেন্ড হল তাম্রলিপ্ত পৌরসভার 10 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রঞ্জিতা জানা।

তাম্রলিপ্ত পৌরসভা এলাকায় আমফান ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের তালিকা বিদায়ী কাউন্সিলার রঞ্জিত জানার দুই ছেলের নাম রয়েছে। বিরোধীদের অভিযোগ পাকা বাড়ি কোনো ক্ষতি না হলেও ক্ষতি পূরণের তালিকা নাম রয়েছে তমলুক পৌরসভার 10 নম্বর ওয়ার্ডের এই বিদায়ী কাউন্সিলার তথা বর্তমানে কো-অর্ডিনেটর রঞ্জিতা জানার দুই ছেলে কুশধ্বজ ও নবকুমার। ক্ষতিগ্রস্তদের তালিকা প্রকাশ এর পরেই বিতর্ক শুরু হয়েছে। দুজনেই তমলুকের মহকুমা শাসকের কাছে সরকারি সাহায্যের টাকা না-নেওয়ার জন্য লিখিত আবেদন জানিয়েছেন। বিদায়ী কাউন্সিলর তথা ওয়ার্ড কো-অর্ডিনেটরের পদ থেকে রঞ্জিতা জানাকে সাসপেন্ড করেছেন পুর কর্তৃপক্ষ।পৌরসভার প্রশাসক রবীন্দ্রনাথ সেন চিঠি পাঠিয়ে রঞ্জিতা জানাকে সাসপেন্ড করার কথা জানিয়েছেন। পুরসভার প্রশাসক রবীন্দ্রনাথ সেন বলেন। "আমফান ঘূর্ণিঝড়ে বাড়ির কোনো ক্ষতি না হওয়া সত্ত্বেও ক্ষতিগ্রস্তদের তালিকায় তাদের দুই ছেলের নাম থাকার বিষয়টি আমার নজরে এসেছে। সেজন্যই 10 নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর পদ থেকে তাকে সাসপেন্ড করা হয়েছে।"
তাম্রলিপ্ত পৌরসভার 10 নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর তথা ওয়ার্ড কো-অর্ডিনেটর অভিযুক্ত রঞ্জিতা জানা দাবি আমার দুই ছেলের নাম তালিকায় রয়েছে দেখেছি। কিন্তু এই নাম কেউ বা কারা ঢুকিয়েছে তালিকা। বিজেপির তমলুক জেলা সভাপতি নবারুণ নায়েকের অভিযোগ শুধু তমলুক পৌরসভার পাশাপাশি সারা জেলা জুড়ে ঘূর্ণিঝড়ের তালিকা নিয়ে দুর্নীতি চলছে। অবিলম্বে এর ব্যবস্থা নেওয়া হোক।