Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তমলুকে তৃণমূলের প্রতিবাদ মিছিল

মা মাটি মানুষ সরকারের উন্নয়নের জনমুখী প্রকল্পের খতিয়ানকে তুলে ধরে তমলুক শহর তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে মিছিল। তমলুক মানিকতলা থেকে হাজার খানেক তৃণমূল কর্মী সমর্থকরা মিছিল করে তমলুক হাসপাতাল মোড়ে মিছিল শেষ করেন। মিছিলের নেতৃত…


মা মাটি মানুষ সরকারের উন্নয়নের জনমুখী প্রকল্পের খতিয়ানকে তুলে ধরে তমলুক শহর তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে মিছিল। তমলুক মানিকতলা থেকে হাজার খানেক তৃণমূল কর্মী সমর্থকরা মিছিল করে তমলুক হাসপাতাল মোড়ে মিছিল শেষ করেন। মিছিলের নেতৃত্ব দেন তমলুক শহর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি চঞ্চল খাড়া।

উপস্থিত ছিলেন তাম্রলিপ্ত পৌরসভার প্রশাসক দীপেন্দ্র নারায়ণ রায় ও তৃণমূলের নেতৃত্বরা। সামাজিক দূরত্ব বজায় রেখে মুখে মাক্স ঢেকে হাতে গ্লাভস পরে মিছিলে যোগদান করেন তৃণমূল কংগ্রেসের কর্মী-সমর্থকরা। উদ্দেশ্য তৃণমূল কংগ্রেস সরকারের উন্নয়ন প্রকল্প কে তুলে ধরা। বারে বারে পেট্রোল-ডিজেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, রান্নার গ্যাসের দাম বেড়ে যাওয়া, রেলকে বেসরকারিকরণের প্রতিবাদে আজকের এই তৃণমূল যুব কংগ্রেসের মিছিল।

প্রশ্ন থেকেই যাচ্ছে, যেখানে প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে, বিভিন্ন জায়গায় কন্টেটমেন্ট জোন ঘোষণা করে লক গাউন চলছে, সেখানে এত মানুষ একসঙ্গে  জমায়েত আদৌ করা উচিত হয়েছে কিনা ?