Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

"ফিট ইণ্ডিয়া ফ্রিডম রান"-এ অংশ নিলেন জওয়ানরা

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : নিজেদের শারীরিক সক্ষমতাকে আরো মজবুত ও সতেজ করার লক্ষ্যে ফিট ইন্ডিয়া ফ্রিডম রানে অংশ নিলেন জওয়ানরা।  বিশ্বজোড়া মহামারী করোনা আবহে নিজেদের সতেজ রাখতে  কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা আয়োজন করলেন সিআরপিএফ…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : নিজেদের শারীরিক সক্ষমতাকে আরো মজবুত ও সতেজ করার লক্ষ্যে ফিট ইন্ডিয়া ফ্রিডম রানে অংশ নিলেন জওয়ানরা।  বিশ্বজোড়া মহামারী করোনা আবহে নিজেদের সতেজ রাখতে  কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা আয়োজন করলেন সিআরপিএফ ফিট ইন্ডিয়া ফ্রিডম রান৷ শুক্রবার পশ্চিম মেদিনীপুর জেলার গোয়ালতোড়ের কেওয়াকোল ক্যাম্পে কেন্দ্রীয় বাহিনীর ৬৬ নং ব্যাটলিয়নের উদ্যোগে ক্যাম্প চত্বরেই এই দৌড় প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ব্যাটলিয়নের সমস্ত জওয়ান এবং আধিকারিকরা মিলিয়ে ১৩০ জন অংশগ্রহণ করেন। 


উপস্থিত ছিলেন ব্যাটলিয়নের সেকেন্ড কমান্ডার বিজয় শঙ্কর, ডেপুটি কমান্ডার গৌতম মিত্র, রাজীব রঞ্জন সিংহ প্রমুখ। ডেপুটি কমান্ডার গৌতম মিত্র জানান, করোনার মোকাবিলা করতে হলে নিজেদের শরীরের ইমিউনিটি পাওয়ার বাড়াতে হবে। সেই লক্ষ্যেই ব্যাটলিয়নের সমস্ত জওয়ান এবং আধিকারিকরা গত একমাস ধরে বিশেষ প্রশিক্ষণ নিয়ে এই দৌড় প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিয়েছেন। আজ আমরা সেই দৌড় প্রতিযোগিতার চুড়ান্ত পর্যায়ের অনুষ্ঠানের আয়োজন করলাম। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রত্যেক জওয়ানকে ব্যাটলিয়নের পক্ষ থেকে একটি করে ফিট ইন্ডিয়ার গেঞ্জি তুলে দেওয়া হয়।