Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মাধুকরীর উদ‍্যোগে পুলিশ কর্মীদের ভাইফোঁটা

নিজস্ব সংবাদদাতা, বেলিয়াবেড়া,ঝাড়গ্রাম : বেলিয়াবেড়া থানার পুলিশ প্রশাসন ও থানা এলাকার সংস্কৃতিপ্রেমী মানুষদের নিয়ে গঠিত সাংস্কৃতিক সংগঠন মাধুকরী'র উদ্যোগে ভাইফোঁটা অনুষ্ঠিত হলো সোমবার। "মাধুকরী-সাংস্কৃতিক মেলবন্ধনে …

 


নিজস্ব সংবাদদাতা, বেলিয়াবেড়া,ঝাড়গ্রাম : বেলিয়াবেড়া থানার পুলিশ প্রশাসন ও থানা এলাকার সংস্কৃতিপ্রেমী মানুষদের নিয়ে গঠিত সাংস্কৃতিক সংগঠন মাধুকরী'র উদ্যোগে ভাইফোঁটা অনুষ্ঠিত হলো সোমবার। "মাধুকরী-সাংস্কৃতিক মেলবন্ধনে বেলিয়াবেড়া থানা ও আমরা" এই শিরোনাম যুক্ত সাংস্কৃতিক সংগঠনটির পক্ষ থেকে ঝাড়গ্রাম জেলার বেলিয়াবেড়া থানা চত্বরে ভাইফোঁটা অনুষ্ঠিত হলো। 

এই কর্মসূচিতে থানার ওসি সৌরভ ঘোষ সহ অন্যান্য পুলিশ আধিকারিকদের কপালে দই এর ফোঁটা পরিয়ে দেন সংগঠনের সদস্যারা। সব মিলে থানার ১৮ জন পুলিশ আধিকারিক ও কর্মীদের ফোঁটা পরিয়ে দেওয়া হয় মাধুকরীর পক্ষ থেকে। ছিল মিষ্টি মুখের ব‍্যবস্থাও। ডিউটির কারণে যে সমস্ত পুলিশ আধিকারিক ও পুলিশ কর্মীরা আজ বোন বা দিদির বাড়িতে গিয়ে ফোঁটা নিতে পারেন নি।তাদের কপালে ফোঁটা দিয়ে খুশি মাধুকরীর সদস্য-সদস‍্যারা‌। খুশী পুলিশ আধিকারিক ও কর্মীরাও। 

উল্লেখ্য গত বছর বেলিয়াবেড়া থানার উদ্যোগে গণভাইফোঁটা আয়োজন করলেও, করোনা কারণে এবারে তা করা যায় নি। এদিনের কর্মসূচিতে পুলিশ প্রশাসনের আধিকারিক ও কর্মীদের পাশাপাশি মাধুকরীর পক্ষে উপস্থিত ছিলেন শিব পাণিগ্রাহী, বিশ্বজিৎ পাল, সুবর্ণা অধিকারী,মুরলীধর বাগ সহ অন্যান্য সদস‍্য-সদস‍্যারা।