Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তৃণমূলের পার্টি অফিস ভাঙচুর , অভিযোগ বিজেপির বিরুদ্ধে

শুভেন্দু অধিকারীর মন্ত্রিত্ব ছাড়ার পরই খেজুরি তে কয়েকটি তৃণমূলের পার্টি অফিস ভাঙচুর করল বিজেপি কর্মী সমর্থকরা। অভিযোগ তৃণমূল কংগ্রেসের।
খেজুরিতে  তৃনমূলের পার্টি অফিস ভাঙচুর বিজেপির কর্মী-সমর্থকেরা এমনটাই অভিযোগ তৃণমূল কংগ্রেসের…

 


শুভেন্দু অধিকারীর মন্ত্রিত্ব ছাড়ার পরই খেজুরি তে কয়েকটি তৃণমূলের পার্টি অফিস ভাঙচুর করল বিজেপি কর্মী সমর্থকরা। অভিযোগ তৃণমূল কংগ্রেসের।


খেজুরিতে  তৃনমূলের পার্টি অফিস ভাঙচুর বিজেপির কর্মী-সমর্থকেরা এমনটাই অভিযোগ তৃণমূল কংগ্রেসের।পুর্ব মেদিনীপুর জেলার খেজুরিতে পর পর তৃণমূলের পার্টি অফিস ভাঙচুর লুঠপাট দখল । শুভেন্দু অধিকারী মন্ত্রীত্ব ছাড়ার পরে গতকাল সন্ধ্যা থেকে মোটর সাইকেল বাহিনী রাতে তৃণমূলের ছ'টি পার্টি অফিসে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ। বিজেপির বিরুদ্ধে অভিযোগ তুলে তৃণমূল মিঁয়ামোড় এলাকায় অবরোধের নামে তৃনমূলের নেতা কর্মীরা। 

এলাকায় এনিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে।পরে খেজুরি থানার পুলিশ এসে অবরোধ তুলে দেয়। তবে বিজেপি এই অভিযোগে অস্বীকার করে পাল্টা দাবি ওটা তৃনমূলের গোষ্ঠি দ্বন্দ্ব। তৃনমূলের অভিযোগ পুলিশ নিষ্ক্রিয় থাকার জন্য এই ঘটনা ঘটেছে।


বিজেপির বক্তব্য তাদের দল এই সব কাজ করে না।তৃনমূলের পায়ের তলার মাটি সরে গেছে।ওদের সদস্যরা আজ বিক্ষুব্ধ ।আর সেই সব সদস্য রা ওদের উৎখাত করতে এই কাজ করেছে।

পুলিশের পক্ষ থেকে কোন জবাব পাওয়া যায় নি।

তবে কি আবার উওপ্ত হচ্ছে খেঁজুরি ও নন্দীগ্রাম ।আবারও কি কলকাতার নেতা নেত্রী দের গাড়ি ছুটবে পূর্ব মেদিনীপুরের পথে।

ইতিহাস তো সে কথাই বলছে।পথ দেখাবে নন্দীগ্রাম ও খেঁজুরির মানুষ ।