Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার বিমান ছুঁলো কলকাতা বিমান বন্দরের মাটি

তরুণ চট্টোপাধ্যায়। কলকাতাবিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার বিমান মাটি ছুঁলো কলকাতা বিমান বন্দরের।বিমান বন্দরের বাইরে ছিল বিজেপি সমর্থক ও নেতাদের ভিড় ।তিনি আবার এলেন ।পাখির চোখ একুশের বঙ্গের ভোট।বিমান বন্দরের বাইরে ঢাঁকের ব…

 


তরুণ চট্টোপাধ্যায়। কলকাতা

বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার বিমান মাটি ছুঁলো কলকাতা বিমান বন্দরের।বিমান বন্দরের বাইরে ছিল বিজেপি সমর্থক ও নেতাদের ভিড় ।তিনি আবার এলেন ।পাখির চোখ একুশের বঙ্গের ভোট।

বিমান বন্দরের বাইরে ঢাঁকের বোল আর শঙ্খধ্বনির মধ্যেই ফুলের ছড়াছড়ি ।বরন করে নিলেন নাড্ডাকে।

তিনি সোজা চলে গেলেন কলকাতার পার্টি অফিসে ।হেস্টিংস তার গন্তব্য ।সেখান থেকে ভবানীপুর ।কালিঘাট মন্দিরে ও তিনি পুজো দেবেন।মমতা বন্দোপাধ্যায়ের নির্বাচনী এলাকা তে আর নয় কর্মসূচী ও রয়েছে এই সফরে।আগামী কাল সভা করবেন অভিষেক বন্দোপাধ্যায়ের নির্বাচন কেন্দ্র ডায়মন্ডহারবারে।ঠাসা কর্মসূচী রয়েছে এবারের সফরে।

বিজেপি দল একুশের নির্বাচন কে পাখির চোখ করেছেন তা বোঝাগেছে বেশ কিছু দিন আগে থেকেই।কৈলাস বিজয় বর্গীয় তো বাংলা জুড়ে সভা করেই চলেছেন।দিলীপ ঘোষ ও মুকুল রায় ও ঘন ঘন সভা করছেন।রাজ্য জুড়ে ই চলছে বিজেপি দলের নানা কর্মসূচী ।

উওর কন্যা অভিযানে পুলিশের সঙ্গে খন্ড যুদ্ধের ছবি দেখা গেছে।একজন বিজেপি কর্মীর মৃত্যু ঘটেছে।আর সেই মৃত্যু নিয়ে বিজেপি ও পুলিশের মধ্যে চাপান উতোর চলছে।

নাড্ডার এবারের সফর ঘিরে টান টান উত্তেজনা ।তিনি থাকাকালীন কি দল বদলের আরো কিছু ছবি দেখা যাবে সে প্রশ্ন ও থাকছে।

আগামী দু দিন নাড্ডার সফরে কি কি ঘটে তা দেখতে উৎসাহী মানুষ ।

নির্বাচন যত এগিয়ে আসছে রাজনীতির ময়দানে পারদ উঠছে চড়চড়িয়ে।বঙ্গের ভোটে কাঠি বলে কথা।কোন দলই বিনা যুদ্ধে দেবেন না সূচাগ্র মেদিনী ,তাতো বোঝাই যাচ্ছে ।