Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হেস্টিংস বিজেপি পার্টি অফিসে বিক্ষোভ তৃনমূলের

তরুন চট্টোপাধ্যায় ।কলকাতা ।হেস্টিংস বিজেপি পার্টি অফিসে তৃনমূল দলে সদ্য আগত দের সন্বধনা অনুষ্ঠান কে কেন্দ্র করে সকাল থেকেই ধুন্ধুমার ।বিজেপি দলে আসা সুনীল মন্ডলের গাড়ি আটকে বিক্ষোভ দেখালেন তৃনমূল কর্মী রা ।শুভেন্দু অধিকারী কে লক্…

ছবি সংগৃহীত


 তরুন চট্টোপাধ্যায় ।কলকাতা ।

হেস্টিংস বিজেপি পার্টি অফিসে তৃনমূল দলে সদ্য আগত দের সন্বধনা অনুষ্ঠান কে কেন্দ্র করে সকাল থেকেই ধুন্ধুমার ।বিজেপি দলে আসা সুনীল মন্ডলের গাড়ি আটকে বিক্ষোভ দেখালেন তৃনমূল কর্মী রা ।শুভেন্দু অধিকারী কে লক্ষ্য করে চললো কটাক্ষ।বিজেপির কেন্দ্রীয় সহ সভাপতি মুকুল রায় ও রক্ষা পেল না বিক্ষোভ কারীদের হাত থেকে।

ঘটনার পূনাঙ্গ বিবরন পৌঁছে গেছে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে।আই টি সেলের প্রধান অমিত মালব্য ঘটনার সমস্ত ছবি ও পাঠিয়ে দিয়েছেন।এই তৃনমূলের বিশৃঙ্খলার ছবি ঘিরে আজ রাজ্য রাজনীতি সরগরম।

যদিও তৃনমূল দল এই ঘটনার কথা অস্বীকার করে জানান তৃনমূল দল এর সঙ্গে যুক্ত নয়।বিজেপির বিক্ষোভকারীরা এই কাজ করেছেন।

তবে বর্ষীয়ান সাংসদ সৌগত রায় জানান এই রকম ঘটনা একশো বার ঘটবে।এটি নিউটনের থার্ড ল।প্রত্যেক ক্রিয়ার প্রতিক্রিয়ার কথাই তিনি বলেন।

তবে শুভেন্দু অধিকারী দল ছাড়ার পরেই তৃনমূল দলের বেশ কিছু নেতা মন্ত্রী এখন আসরে নেমেছেন।শুভেন্দু কাঁটা বলেই আবার বিজেপি কটাক্ষ করলেন।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন তৃনমূল এখন দলের ঘর গোছাক।আর বিজেপি তৈরি ভোটের জন্য ।তৃনমূল ভয়ে পুরসভার ভোট ও করতে চাইছে না।

যাইহোক এখন মিটিং আর পাল্টা মিটিং এ রাজ্য রাজনীতি সরগরম।

কাঁথিতে তৃনমূলের সভার পরের দিনই শুভেন্দু অধিকারী সভা করেন।

নন্দীগ্রামে মমতা বন্দোপাধ্যায়ের সভার পরের দিনই বিজেপি সভা করবেন বলে জানা গেছে।আগামীকাল দাতনে সভা করবেন শুভেন্দু অধিকারী ।

বিজেপি বনাম তৃনমূল এখন মুখোমুখি ।বাংলা এখন শীত কাটিয়ে রাজনিতীর গরমে ওম নিচ্ছে।শীতের পারদে ও বোঝা যাচ্ছে না শীতের আমেজ ।রাজনীতি এখন গরমা গরম।