Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পি কের আই প্যাকের খবরদারিতে ক্ষুব্ধ তৃনমূলের ছোট বড় বহু নেতাই

তরুন চট্টোপাধ্যায় ।কলকাতা ।বিগত লোকসভা নির্বাচনে তৃনমূল দলের খারাপ ফলের জন্য দলকে চাঙ্গা রাখতে তৃনমূল দল চালাতে পি কে র আগমন।একথা যেমন সত্যি আর এর সঙ্গে সঙ্গে দলে পেশাদার টিম কে নিয়ে আসার পিছনে অভিষেক বন্দোপাধ্যায়ের অবদান কেও অস্…

  


তরুন চট্টোপাধ্যায় ।কলকাতা ।

বিগত লোকসভা নির্বাচনে তৃনমূল দলের খারাপ ফলের জন্য দলকে চাঙ্গা রাখতে তৃনমূল দল চালাতে পি কে র আগমন।একথা যেমন সত্যি আর এর সঙ্গে সঙ্গে দলে পেশাদার টিম কে নিয়ে আসার পিছনে অভিষেক বন্দোপাধ্যায়ের অবদান কেও অস্বীকার করেন না তৃনমূল নেতৃত্ব ।

কিন্তু আই প্যাকের পেশাদার টিম কে নিয়েই গোল বেঁধেছে দলের মধ্যেই ।আর সেই গোলমাল একেবারে চোখের সামনে চলে আসে শুভেন্দু অধিকারীর দল থেকে আস্তে আস্তে দূরে সরে যাওয়ার মধ্যে ও।এমনকি শুভেন্দু অধিকারীর মন্ত্রী থেকে সরে যাওয়ার কারনের মধ্যে ও নাকি রয়েছে পি কে টিমের ওপর অনাস্থা ।

শীলভদ্র দত্ত, তৃনমূলের বিধায়ক ।তিনি তো পরিস্কার জানিয়ে দিয়েছেন তৃনমূলের হয়ে তিনি আর ব্যারাকপুর কেন্দ্রে ভোটে দাঁড়াবেন না।আর তার ক্ষোভের কেন্দ্র বিন্দুতে যে রয়েছে পি কে টিম ,তা তিনি পরিস্কার ভাবে জানিয়ে দিয়েছেন ।আরো বলেছেন এতদিন রাজনীতি করে যদি পিকে টিমের কাছে শিখতে হয়।

শিবপুরের বর্ষীয়ান বিধায়ক জটু লাহিড়ি ও আই প্যাকের ওপর ক্ষুব্ধ ।আর সেই অভিযোগের তীর প্রশান্ত কিশোরের টিমের ওপরেই।

এমনকি প্রাক্তন পরিবহন মন্ত্রী মদন মিত্র তো পরিস্কার বললেন পিকে টিম স্ট্রাটেজি তৈরি করুক।কিন্তু হনুমান মন্দির উদ্ধোধনে আমি কি রঙের পোষাক পড়বো সেটি আমি নিজেই ঠিক করবো।কামারহাটির মানুষ কে দলে টানতে হলে কি করতে হয় ,সেটি আমি জানি।

কিন্তু পিকে টিমের দলবল ইতিমধ্যেই রাজ্য জুড়ে তৃনমূল নেতা নেত্রী দের যেভাবে সহবত শেখাচ্ছেন তাতে করে অখুশি অনেকেই।এই মুহূর্তে সকলেই যে প্রকাশ্যে মুখ খুলছেন এমন নয়।কিন্তু মুখ খোলা মানুষের সংখ্যা দিন দিন বাড়ছে ।

বিজেপি দল বহিরাগতদের রাজ্যে এনে ভোট করাতে চাওয়াতে তৃনমূল মুখ খুলেছেন।

এখন তৃনমূল দলের অন্দরে আওয়াজ উঠছে পি কে কি বহিরাগতদের মধ্যে পড়ে না।

তবে তৃনমূল দলের মুখপাত্র দের যুক্তি পিকে দলের কেউ নয়।এটি পেশাদার সংস্হা ।

তবে তৃনমূল দলে নেতা নেত্রী দের অনেকেই চাইছেন না আই প্যাকের এই খবরদারি।

পিকে টিম সফল কি বিফল তা জানতে নির্বাচনর ফলাফল অবধি অপেক্ষা ছাড়া গতি নেই।তবে পিকে কে নিয়ে যে দলে বিক্ষোভ দানা বাঁধতে শুরু করেছে তা স্বীকার করেছেন তৃনমূল দলের অনেকেই ।