Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কেন্দ্রীয় বাহিনী সুরক্ষা পেলেন সদ্য বিজেপিতে যোগদান করা শুভেন্দু অধিকারী

জল্পনা চলছিল। অবশেষে কার্যত জল্পনার অবসান। কেন্দ্রীয় বাহিনী সুরক্ষা পেলেন প্রাক্তন পরিবহণ ও সেচ মন্ত্রী সদ্য যোগদান করা বিজেপিতে শুভেন্দু অধিকারী। সোমবার সকালে শুভেন্দু অধিকারীর বাড়ি শান্তিকুঞ্জ সামনে কেন্দ্রীয় বাহিনী এসে হাজির …

 


জল্পনা চলছিল। অবশেষে কার্যত জল্পনার অবসান। কেন্দ্রীয় বাহিনী সুরক্ষা পেলেন প্রাক্তন পরিবহণ ও সেচ মন্ত্রী সদ্য যোগদান করা বিজেপিতে শুভেন্দু অধিকারী। সোমবার সকালে শুভেন্দু অধিকারীর বাড়ি শান্তিকুঞ্জ সামনে কেন্দ্রীয় বাহিনী এসে হাজির হয়। ঘটনার জানাজানি হতেই শান্তিকুঞ্জ সামনে ভীড় জমায় এলাকায় বাসিন্দারা। অবশেষে পুলিশ তাদের হটিয়ে দেয়।



প্রসঙ্গত, গত চার মাস ধরে শুভেন্দু অধিকারী রাজনীতি অবস্থান নিয়ে জল্পনা চলছিল। তিনি একাধিক রাজনৈতিক মঞ্চ একের পর এক ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছিলেন।তারপর থেকে শুভেন্দু অধিকারি বিজেপিতে যোগদান নিয়ে একাধিক জল্পনা তৈরি হয়েছিল।প্রথমে রাজ্য সরকারের দেওয়ার সমস্ত রকমের সুরক্ষা ছেড়ে দেন শুভেন্দু বাবু। তারপরে একের পর এক মন্ত্রীত্ব ইস্তফা দিয়েছেন শুভেন্দু অধিকারী। কিছু তৃনমূল কংগ্রেস দলের সদস্যপদ থেকে ইস্তফা দিয়েছেন। শনিবার পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর কলেজ মাঠ একটি জনসভা আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, কৈলাস বিজয়বর্গীয়, রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, সাংসদ লকেট চ্যাটার্জি সহ একাধিক বিজেপি নেতৃত্বরা। 


শনিবার এই জনসভা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের হাত ধরে বিজেপিতে যোগদান করেন শুভেন্দু অধিকারী। তারপর থেকে নিরাপত্তা নিয়ে একাধিক প্রশ্ন উঠেছিল নন্দীগ্রাম আন্দোলনে কান্ডারী শুভেন্দু অধিকারীর। সব কল্পনার অবশান, অবশেষে কেন্দ্রীয় নিরাপত্তা পেলেন শুভেন্দু অধিকারী।