Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

লোকসংস্কৃতি ও যাত্রা উৎসবের শুভ উদ্বোধন নন্দকুমারের হরিপুর গ্রামে

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লোকসংস্কৃতি ও আদিবাসী সংস্কৃতি এবং যাত্রা উৎসবের প্রসারের লক্ষ্যে প্রতিবছর  রাজ্যের প্রতিটি জেলায় লোকসংস্কৃতি ও আদিবাসী সংস্কৃতি এবং যাত্রা উৎসবের আয়োজন করে থাকে। তথ্য ও সংস্কৃতি বিভাগের উ…

 


রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লোকসংস্কৃতি ও আদিবাসী সংস্কৃতি এবং যাত্রা উৎসবের প্রসারের লক্ষ্যে প্রতিবছর  রাজ্যের প্রতিটি জেলায় লোকসংস্কৃতি ও আদিবাসী সংস্কৃতি এবং যাত্রা উৎসবের আয়োজন করে থাকে। তথ্য ও সংস্কৃতি বিভাগের উদ্যোগে ও পূর্ব মেদিনীপুর জেলা তথ্য ও সংস্কৃতি দপ্তরের ব্যবস্থাপনায় এবং পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসনসহ পূর্ব মেদিনীপুর জেলা পরিষদ ও নন্দকুমার পঞ্চায়েত সমিতির সহযোগিতায় শুক্রবার বিকেলে তার শুভ উদ্বোধন ঘটে। বর্ণাঢ্য শোভাযাত্রা নন্দকুমার বাজার পরিক্রমা করে হরিপুর গ্রামের নন্দকুমার হাইস্কুল মাঠে অনুষ্ঠানের শুভ উদ্বোধন হয়।



অনুষ্ঠান চলবে আগামী  ১৭ জানুয়ারি ২০২১ পর্যন্ত।বাসুদেবপুর মহারাজ নন্দকুমার হাইস্কুল ফুটবল ময়দানে প্রতিদিন ৫ টা থেকে ৯ টা পর্যন্ত   লোকসংস্কৃতি ও আদিবাসী সংস্কৃতি এবং যাত্রা উৎসব নানা অনুষ্ঠান পরিবেশিত হবে। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নন্দকুমার বিধান সভার বিধায়ক সুকুমার দে, তমলুক মহকুমাশাসক প্রনব সাহু, নন্দকুমার পঞ্চায়েত সমিতি সভাপতি দীননাথ দাস, নন্দকুমারের বিডিও সানু বক্সি সহ অন্যান্যরা। লোকসংস্কৃতি ও আদিবাসী সংস্কৃতি এবং যাত্রা উৎসবের সাথে যুক্ত শিল্পীদের কথা ভেবে প্রতিবছর  মা মাটি মানুষের সরকার  এই ধরনের অনুষ্ঠানের আয়োজন করা হয় বলে জানান নন্দকুমার বিধানসভার বিধায়ক সুকুমার দে।