Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

খড়্গপুরে ডিওয়াইএফআই এর উদ্যোগে শুরু হলো দু-দিনের ক্রিকেট প্রতিযোগিতা

নিজস্ব সংবাদদাতা, খড়্গপুর : সীমিত ওভারের দু-দিনের ক্রিকেট প্রতিযোগিতা শুরু হলো খড়্গপুরের তালবাগিচায়। "সম্প্রীতির জন্য ক্রিকেট" এই আহ্বানকে সামনে রেখে বামপন্থী যুব সংগঠন ভারতের গনতান্ত্রিক যুব ফেডারেশন (ডিওয়াইএফআই) খ…

নিজস্ব সংবাদদাতা, খড়্গপুর : সীমিত ওভারের দু-দিনের ক্রিকেট প্রতিযোগিতা শুরু হলো খড়্গপুরের তালবাগিচায়। "সম্প্রীতির জন্য ক্রিকেট" এই আহ্বানকে সামনে রেখে বামপন্থী যুব সংগঠন ভারতের গনতান্ত্রিক যুব ফেডারেশন (ডিওয়াইএফআই) খড়্গপুর শহর দক্ষিণ লোকাল কমিটির উদ্যোগে এবং নিখিলবঙ্গ শিক্ষক সমিতি(এবিটিএ) ও এনএক্সজি ক্লাবের সহযোগিতায় শুরু হলো দু-দিনের এই ক্রিকেট প্রতিযোগিতা। 


খড়্গপুর শহরের তালবাগিচা হাসপাতাল মাঠে শুক্রবার সকালে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রাক্তন ক্রিকেটার, তথা সেলিব্রিটি ক্রিকেট লীগের কোচ সুশীল শিকারিয়া। অন্যদিকে ডিওয়াইএফআই ও এবিটিএ-এর পতাকা উত্তোলন করেন সংশ্লিষ্ট সংগঠনের নেতৃবৃন্দ। 


এদিন মাঠে সদ্য প্রয়াত ক্রিকেটার এন লোকেশ্বরকে বিশেষ শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। উপস্থিত ছিলেন কাউন্সিলর স্মৃতিকথা দেবণাথ, সমাজসেবী শিক্ষক অমিতাভ দাস, সমাজকর্মী শিক্ষক সুদীপ কুমার খাঁড়া, মেদিনীপুরের প্রাক্তন ক্রিকেটার অরিন্দম দাস,ডিওয়াইএফআই এর পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি দুর্মদ দেবনাথ, সম্পাদক সহদেব ঘোষ,ডি কুমার রাও, মুকুল দে,এবিটিএ'র পক্ষে উপস্থিত ছিলেন সুশান্ত খান, রবিশঙ্কর চ্যাটার্জী, সিদ্ধার্থ সরকার, গণতান্ত্রিক মহিলা সমিতির পক্ষে উপস্থিত ছিলেন খড়্গপুর দক্ষিণ লোকাল কমিটির সম্পাদিকা কস্তুরী দাস, সভানেত্রী নিভা পালসহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ। মোট ১৬ টি দল এই প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। শনিবার বিকেলে ফাইনাল খেলা অনুষ্ঠিত হচ্ছে।খেলার মাঠে বাংলা, হিন্দি, ইংরেজিতে ধারাবিবরণী দেওয়ার পাশাপাশি ইউ টিউব এর মাধ্যমে খেলা সরাসরি সম্প্রচারিত হচ্ছে। 


প্রধান অতিথি সুশীল শিকারিয়া ডিওয়াইএফআই এর এই উদ্যোগের প্রশংসা করে বলেন,ক্রীড়াক্ষেত্র হচ্ছে সৌহার্দ ও সম্প্রীতির বার্তা দেওয়ার একটি অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম।