Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভাইপো তৃণমূলের ক্যান্সারঃ শুভেন্দু

ভাইপো বলছে শুভেন্দু অধিকারী অ্যাসিন্টোমেটিক কোভিড। অ্যাসিন্টোমেটিক হলে মরেনা, বেঁচে যায়। আর তুমি তো তৃণমূল প্রাইভেট কোম্পানির ক্যান্সার। এমন পচন শুরু হয়েছে মাথাতে শুরু হয়েছে বাঁচার কোন উপায় নেই। পায়ে হলে কিংবা হাতে হলে কেটে বা…

 

ভাইপো বলছে শুভেন্দু অধিকারী অ্যাসিন্টোমেটিক কোভিড। অ্যাসিন্টোমেটিক হলে মরেনা, বেঁচে যায়। আর তুমি তো তৃণমূল প্রাইভেট কোম্পানির ক্যান্সার। এমন পচন শুরু হয়েছে মাথাতে শুরু হয়েছে বাঁচার কোন উপায় নেই। পায়ে হলে কিংবা হাতে হলে কেটে বাদ দিয়ে দিত। রবিবার কাঁথির জনসভা মঞ্চ থেকে শুভেন্দুর নিশানা সেই অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

রবিবার বিকেলে কাঁথিতে প্রায় দুই কিলোমিটার পদযাত্রা করেন শুভেন্দু অধিকারী। এরপর কাঁথির মুকুন্দপুরে জনসভায় অংশ নেন শুভেন্দু। জনসভা থেকে শুভেন্দু তিনি তার বক্তব্যে বলেন, "নির্বাচন এলে একেবারে গেঁড় তুলে উপড়ে ফেলে দিতে হবে এই চোর গুলোকে। মোদিজীর হাতে বাংলা দিন। দেশপ্রাণের মাটি বিপ্লবের মাটি তাই ভয় পাবেন না। আমরা গণতান্ত্রিকভাবে লড়াই করবো। আর শুধু নির্বাচন বিধি চালু হতে দিন। তারপর দেখবেন এই বাহাদুরদের পুলিশ কোলে তুলে নিয়ে ঘুরছে। ভারতীয় জনতা পার্টির সরকার আসছে। এই দলদাস, ক্রীতদাস, পিসি ভাইপোর লেঠেলদের বলি আগামী দশ বছর কোথায় থাকবেন এখন থেকে বাড়ি ঠিক করে রাখুন।"

 তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না করে কটাক্ষ করে বলেন, "ভাইপো সম্পর্কে আমি অমিত শাহের সভায় থেকে বলেছি। তোলাবাজ ভাইপো হাটাও। পিসিমণির আশীর্বাদে আমাদের বাংলার তোলাবাজ ভাইপো। আপনারা দেখছেন গরুর এনামুল তার নাম তৃণমূল। কয়লার অনুপ মাঝি(লালা) একটা কাঠ পেরিয়ে গেছে তারপর বিনয় মিশ্র, এরপর একটা ঘাট পেরোলেই ভাইপো। চিন্তার কোন কারণ নেই যেদিন ভাইপোর ভেতরে ঢুকবে এই হালি নেতাদের অবস্থা করুণ। 

পঞ্চায়েতে ভোট লুট করে জিতেছে। আম্পানে মোদীজি হাজার কোটি টাকা দিয়ে গেছে তা ঝেড়েছে। ঘরে গরু নেই তাও গরু মরে গেছে বলে ৩০ হাজার করে টাকা নিয়েছে। পানের বরজ নেই কিন্তু পানের বরজের টাকা চুরি করেছে আমার কাছে সব তালিকা আছে। প্রত্যেকটা সংসদে যা চুরি করেছে ভোটের আগে আমরা তা তালিকা দিয়ে দেব।" 

পাশাপাশি আগামী নির্বাচনে বিজেপিকে শাসনে আনার দায়িত্ব নিয়ে তিনি বলেন, "আপনারা চিন্তা করবেন না। এই প্রাইভেট লিমিটেড কোম্পানিকে তুলে ফেলে দেওয়ার দায়িত্ব ভারতীয় জনতা পার্টির কর্মীদের সঙ্গে শুভেন্দু অধিকারীও নিয়েছে। বালু মাটির শুভেন্দু আর লালমাটির দিলীপ ঘোষ হাত মিলিয়েছে। পদ্ম এবারে ফুটবে আর বিজেপি ক্ষমতায় আসবে। পঞ্চায়েত ভোটে যদি লড়তে দিত তাহলে সব সিটে বিজেপি জিততো। একটা লোককে নমিনেশন ফাইল করতে দেয়নি।"


রবিবার বিকেলে ঢোলমারি থেকে মুকুন্দপুর পর্যন্ত পদযাত্রা করেন শুভেন্দু অধিকারী। এরপর সেখানেই সভা মঞ্চ থেকে বক্তব্য রাখেন তিনি। সভা থেকে বেশ কয়েকজন বিজেপিতে যোগদান করেন। এদিনের সভায় শুভেন্দু অধিকারী ছাড়াও উপস্থিত ছিলেন কাঁথি সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি অনুপ চক্রবর্তী।