Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মকর সংক্রান্তিতে কুইজ কেন্দ্রের সমাজসেবা মূলক কর্মসূচি

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : বিগত বেশ কয়েক বছরের মতো এবারও মকর সংক্রান্তির দিন সমাজসেবা মূলক কর্মসূচি অনুষ্ঠিত হলো অবিভক্ত মেদিনীপুরের অন্যতম অগ্রণী স্বেচ্ছাসেবী সংগঠন মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : বিগত বেশ কয়েক বছরের মতো এবারও মকর সংক্রান্তির দিন সমাজসেবা মূলক কর্মসূচি অনুষ্ঠিত হলো অবিভক্ত মেদিনীপুরের অন্যতম অগ্রণী স্বেচ্ছাসেবী সংগঠন মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে। বৃহস্পতিবার সকাল মেদিনীপুর শহরের কংসাবতী নদীর তীরে গান্ধীঘাটে কুইজ কেন্দ্রের উদ্যোগে বস্ত্র বিতরণ ও অন্ন বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হলো।


 বৃহস্পতিবার সংস্থার পক্ষ থেকে গান্ধী ঘাটে সমবেত হওয়া দুঃস্থ মানুষদের হাতে কিছু নতুন বস্ত্রের পাশাপাশি পরিধানযোগ্য পুরাতন বস্ত্র তুলে দেওয়া হয় এবং তাদের হাতে রান্না করা খিচুড়ি ও তরকারি তুলে দেওয়া হয়। পাশাপাশি এদিন গান্ধীঘাটে মকর স্নানে আসা পূর্ণার্থীদের মধ্যেও খিচুড়ি বিতরণ করা হয়। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন কুইজ কেন্দ্রের কেন্দ্রীয় কমিটির সভাপতি রিংকু চক্রবর্তী, গৌতম বোস, সুভাষ জানা,কৃষ্ণপ্রসাদ ঘড়া, স্নেহাশিস চৌধুরী,আল্পনা দেবনাথ বসু, অরিন্দম দাস, প্রসূন কুমার পড়িয়া,অমিতেশ চৌধুরী,মণিকাঞ্চন রায়,দুর্গাপদ মাসান্ত,স্বর্ণলতা বেরা,অন্তরা বসু জানা,শবরী বসু,পায়েল পাল, অপূর্ব কুমার জানা, কমলিকা সামন্ত, নরসিংহ দাস, শুভ্রাংশু শেখর সামন্ত,সৌনক সাউ, সুদীপ কুমার খাঁড়া,ভার্গব সরকার, মৃন্ময়ী খাঁড়া,হারাধন মনি সহ অন্যান্য সদস্য-সদস্যারা ও শুভানুধ্যায়ীরা। কর্মসূচি সুষ্ঠু ভাবে সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন কুইজ কেন্দ্রের কেন্দ্রীয় কমিটির সম্পাদক সুজন বেরা।