Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ফ্রী মুকুবের দাবিতে ছাত্র ছাত্রীদের বিক্ষোভ অবস্থান পাঁশকুড়া বনমালী কলেজে

পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া থানার অন্তর্গত পাঁশকুড়া বনমালী কলেজে UG ও PGতে তৃতীয় ও পঞ্চম সেমিস্টার ভর্তি ফি মুকুবের দাবিতে অবস্থান বিক্ষোভ শুরু করে সোমবার পাঁশকুড়া বনমালী কলেজ স্টুডেন্ট ইউনিট এর পক্ষ থেকে। জানা যায় করোণা …

 




পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া থানার অন্তর্গত পাঁশকুড়া বনমালী কলেজে UG ও PGতে তৃতীয় ও পঞ্চম সেমিস্টার ভর্তি ফি মুকুবের দাবিতে অবস্থান বিক্ষোভ শুরু করে সোমবার পাঁশকুড়া বনমালী কলেজ স্টুডেন্ট ইউনিট এর পক্ষ থেকে। জানা যায় করোণা অতি মারি পরিস্থিতিতে তাদের কলেজ বন্ধ ছিল কিন্তু তাতেও কলেজের পক্ষ থেকে হঠাৎ করে নোটিশ জারি করা হয় ছাত্র-ছাত্রীদের ভর্তি ফ্রি দিতে হবে তারই প্রতিবাদে আজ ১১ টা ৩০ মিনিটে পাঁশকুড়া কলেজ গেটের সামনে অবস্থান-বিক্ষোভে নামেন ছাত্র-ছাত্রীরা।

এম এসসি ফিজিকস এর ছাত্রী বিদিশা জানা বলেন-" করোণা পরিস্থিতিতে কলেজ বন্ধ থাকায় ভর্তির টাকা নেওয়া চলবে না ,সেমিস্টার ফি সম্পূর্ণ মুক্ত করতে হবে, এডমিশন ফী সম্পূর্ণ বাতিল করতে হবে, কলেজ বন্ধ থাকার কারণে তারা কেন ইলেকট্রিক বিল ব্যবহার করেনি অথচ তারা কেন ইলেকট্রিক বিল দেবে।ল্যাব ব্যবহার না করেও লাব্যের টাকা কেন দিতে হবে এই সমস্ত বিষয় গুলির উপর নির্ভর করেই আজকে আমরা সমস্ত ছাত্র-ছাত্রী একত্রিত হয়ে আজকের এই বিক্ষোভ মিছিলে নামে যতক্ষণ না আমাদের দাবি মানা হয় ততক্ষণ পর্যন্তই আমরা এই অবস্থান বিক্ষোভ করব।