Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রধানমন্ত্রী আসছেন, প্রস্তুত হলদিয়া

৭ ফেব্রুয়ারি  হলদিয়ায় উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তৎপরতার সঙ্গে কাজ চলছে হলদিয়ার হ্যালিপ্যাড ময়দানে। এই হ্যালিপ্যাড ময়দান থেকে প্রধানমন্ত্রী  ধোবি-দুর্গাপুর পাইপলাইন প্রকল্পের উদ্বোধন করবেন । এই প্রকল্পে কেন্দ্রে…






৭ ফেব্রুয়ারি  হলদিয়ায় উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তৎপরতার সঙ্গে কাজ চলছে হলদিয়ার হ্যালিপ্যাড ময়দানে। এই হ্যালিপ্যাড ময়দান থেকে প্রধানমন্ত্রী  ধোবি-দুর্গাপুর পাইপলাইন প্রকল্পের উদ্বোধন করবেন । এই প্রকল্পে কেন্দ্রের ২,৪৩৩ কোটি টাকা খরচ হবে। এ বাদেও হলদিয়ায় এলপিজি গ্যাস আমদানি টার্মিনালের উদ্বোধন করবেন তিনি। যার মাধ্যমে প্রত্যেক ভারতবাসীর হেঁসেলে রান্নার গ্যাস পৌঁছে দেওয়ার প্রধানমন্ত্রীর স্বপ্ন আরও একধাপ তরান্বিত হবে।  এই প্রকল্পে ১১০০ টাকা খরচ হবে কেন্দ্রের।
এ ছাড়াও হলদিয়ার তেল শোধনাগারে আরও ১০১৯ কোটির আরও একটি প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। পাশাপাশি সরকারি অনুষ্ঠানের পাশেই জনসভার একটি মঞ্চও প্রস্তুত  করা হয়েছে যেখানে প্রধানমন্ত্রী জনসভা করবেন। সেই সভাতে যোগদান পর্ব থাকবে বলে জানিয়েছেন তমলুক সাংগঠনিক জেলার সভাপতি নবারুণ নায়েক।