Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

উদ্বোধন হলো বজরং ব্যয়ামাগারের দিন রাতের ক্রিকেট প্রতিযোগিতার

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর  : আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন হলো মেদিনীপুর শহরের অন্যতম প্রাচীন ক্রীড়া প্রতিষ্ঠান বজরং ব্যায়ামাগার আয়োজিত অবিভক্ত মেদিনীপুর জেলার অন্যতম মেগা স্পোটর্স ইভেন্ট সুধা তুলসীয়ান,বিন্দা দেবী মেমোরিয়াল দিন …

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর  : আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন হলো মেদিনীপুর শহরের অন্যতম প্রাচীন ক্রীড়া প্রতিষ্ঠান বজরং ব্যায়ামাগার আয়োজিত অবিভক্ত মেদিনীপুর জেলার অন্যতম মেগা স্পোটর্স ইভেন্ট সুধা তুলসীয়ান,বিন্দা দেবী মেমোরিয়াল দিন রাতের ক্রিকেট প্রতিযোগিতা। মেদিনীপুর কলেজ-কলেজিয়েট ময়দানে আয়োজিত তিন দিনের এই প্রতিযোগিতা এবছর কুড়ি বছরে পা দিল।


 প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন  জেলা শাসক ডাঃ রশ্মি কোমল।প্রদীপ প্রজ্জ্বলনের পাশাপাশি ব্যাট হাতে মাঠে নেমে ব্যাট-বলে সংযোগ ঘটিয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা শাসক। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেদিনীপুর পুরসভার পৌর প্রশাসক মন্ডলীর সদস্য নির্মাল্য চক্রবর্তী, কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষিকা হিমানী পড়িয়া, সমাজসেবী গোপাল সাহা,ডিআরডিও'র বিজ্ঞানী পি সি গোপ,ক্রীড়াবিদ্ তপন রাজ, ক্লাবের প্রাক্তন সম্পাদক শ্যামসুন্দর গোপ, টুর্নামেন্ট কমিটির কার্যকরী সভাপতি বরুন আগরওয়াল  প্রমুখ। সবাইকে স্বাগত জানান টুর্নামেন্ট কমিটির যুগ্ম আহ্বায়ক প্রসেনজিৎ সাহা। অনুষ্ঠান সঞ্চালনা করেন টুর্নামেন্ট কমিটির যুগ্ম আহ্বায়ক কুন্দন গোপ। পাশাপাশি এদিন সামাজিক দায়বদ্ধতার কথা মাথায় রেখে ক্লাবের পক্ষ থেকে শতাধিক দুঃস্থ মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেওয়া হয়।মোট ৮ টি দল এই প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন। জেলা ও রাজ্যের দলের পাশা ওড়িশা,ঝাড়খন্ড, বিহারের টিম এই প্রতিযোগিতায় যোগ দিচ্ছে। পাশাপাশি অন্যান্য আরও রাজ্যের বেশ কিছু ক্রিকেটার,আইপিএল খেলা ক্রিকেটার,রনজি ক্রিকেটার বিভিন্ন দলের হয়ে এই প্রতিযোগিতায় খেলবেন। জেলা শাসক তাঁর বক্তব্যে শীতের মরসুমে বজরং ব্যয়ামাগারের এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। পাশাপাশি উপস্থিত অন্যান্য অতিথিরা দীর্ঘ কুড়ি বছর ধরে বজরং ব্যয়ামাগারের এই আয়োজনের প্রশংসা করেন। মূল টুর্নামেন্টের পাশাপাশি উদীয়মান ক্রিকেটারদের উৎসাহিত করতে শুক্রবার বিকেলে অনুর্ধ ১৬ ক্রিকেটারদের একটি ম্যাচ হবে। টুর্নামেন্ট কমিটির পক্ষে কুন্দন গোপ জানান,বিগত দিনগুলোতে মেদিনীপুর শহর তথা জেলার মানুষের আর্শীবাদ নিয়ে অসংখ্য দর্শকদের উপস্থিতেতে এই প্রতিযোগিতা সফল হয়েছে এবং এবারেও মানুষের আর্শীবাদ নিয়ে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। তিনি আরও জানান মেদিনীপুরের ঐতিহ্য অনুযায়ী আগামী দু-দিন অসংখ্য ক্রিকেটপ্রেমী মানুষ ক্রিকেটের আনন্দ নিতে আসবেন।