Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দেবদূতকে নিয়ে টালিগঞ্জে প্রচার সিপিআইএমের

সোমনাথ মুখোপাধ্যায়, কলকাতাগরম বাড়ছে। পাল্লা দিয়ে বাড়ছে ভোটের উত্তাপ। চলছে প্রচার। প্রার্থীরা নেমে পড়েছেন জনসংযোগে। জমে উঠেছে রবিবাসরীয় নির্বাচনী আবহ। জমে উঠেছে যাদবপুর লোকসভার অন্তর্গত, অন্যতম হাইভোল্টেজ কেন্দ্র টালিগঞ্জ বিধানসভ…

 



সোমনাথ মুখোপাধ্যায়, কলকাতা

গরম বাড়ছে। পাল্লা দিয়ে বাড়ছে ভোটের উত্তাপ। চলছে প্রচার। প্রার্থীরা নেমে পড়েছেন জনসংযোগে। জমে উঠেছে রবিবাসরীয় নির্বাচনী আবহ। জমে উঠেছে যাদবপুর লোকসভার অন্তর্গত, অন্যতম হাইভোল্টেজ কেন্দ্র টালিগঞ্জ বিধানসভা। আজ রুপোলি পর্দা খ্যাত দেবদূত ঘোষকে নিয়ে নির্বাচনী প্রচারে নামল সিপিআইএম। বিপক্ষে তৃণমূলের হেভিওয়েট প্রার্থী প্রাক্তন মন্ত্রী অরূপ বিশ্বাস। ওদিকে আরেক কেন্দ্রীয় মন্ত্রী, সাংসদ বাবুল সুপ্রিয় এবার টালিগঞ্জে প্রার্থী। ফলে টালিগঞ্জ যে এবার প্রচারের আলোয়, বলাই বাহুল্য!


রাজ্যে নতুন শিল্পস্থাপন, শিল্পে কর্মসংস্থান, স্বনির্ভর কর্মকে পুনরুজ্জীবিত করা, রাজ্যে ত্রিস্তরীয় পঞ্চায়েত ব্যবস্থার পুনর্গঠন প্রভৃতি একঝাঁক ইস্যুতে ভোট চাইছে সিপিআইএম। আজ রবিবার টালিগঞ্জ বিধানসভা এলাকায় জনসংযোগে সেই বার্তা পৌঁছে দেওয়ার চেষ্টা করলেন সংযুক্ত মোর্চা সমর্থিত, বামফ্রন্ট মনোনীত সিপিআইএম প্রার্থী দেবদূত ঘোষ। প্রচারে নেমে সাম্প্রতিক দল বদলের বিষয়টিকে রীতিমতো কটাক্ষ করেছেন দেবদূত ঘোষ। এতে যে আদতে প্রার্থীদের বিশ্বাসহীনতা মান্যতা পায়, সে কথাও বলেন তিনি। সুস্থ ও দুর্নীতিমুক্ত রাজনৈতিক পরিবেশের পক্ষে সওয়াল করেন দেবদূত।

প্রচার মিছিলকে কেন্দ্র করে সাধারণ মানুষের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। মিছিলে উপস্থিত ছিলেন ৯৮নং ওয়ার্ডের বিদায়ী সিপিআইএম কাউন্সিলর মৃত্যুঞ্জয় চক্রবর্তী, জেলা কমিটির সদস্য সুব্রত দত্ত ও অসংখ্য পার্টি কর্মী ও সমর্থক।