Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মনোনয়নপত্র জমা দেবেন শুভেন্দু অধিকারী

আজ নন্দীগ্রাম বিধানসভার বিজেপি প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেবেন শুভেন্দু অধিকারী হলদিয়া মহকুমা শাসকের দপ্তরে।নন্দীগ্রাম 210 বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল এর প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জী।এই প্রথম…

 


আজ নন্দীগ্রাম বিধানসভার বিজেপি প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেবেন শুভেন্দু অধিকারী হলদিয়া মহকুমা শাসকের দপ্তরে।

নন্দীগ্রাম 210 বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল এর প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জী।এই প্রথম তার বিপক্ষে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী নির্বাচনে লড়ছেন। গত 10 তারিখ মমতা ব্যানার্জী হলদিয়া মহকুমা শাসক এর দপ্তরে মনোনয়নপত্র জমা দিয়েছেন। শুক্রবার বিজেপি নেতা শুভেন্দু অধিকারী মনোনয়নপত্র জমা দেবেন হলদিয়া মহকুমা শাসক এর দপ্তরে। সাথে থাকবেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি, বাবুল সুপ্রিয়, পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান।


 থাকার কথা রয়েছে মিঠুন চক্রবর্তীর।নন্দীগ্রাম এর জানকীনাথ মন্দিরে পুজো দিয়ে হলদিয়ার মঞ্জুশ্রী মোড় থেকে রেলি করে হলদিয়া মহকুমা শাসক এর দপ্তর এ মনোনয়ন পেশ করার কথা রয়েছে শুভেন্দু অধিকারীর। মনোনয়নপত্র জমা দেওয়ার পর মঞ্জুশ্রীমোড়ে একটি কর্মী সভায় বক্তব্য রাখবেন শুভেন্দু অধিকারী। উপস্থিত থাকবেন কেন্দ্রীয় মন্ত্রী সহ বিজেপির নেতৃত্ব রা।