Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

করোনা রুখতে সচেতনতার পথে নামলো মহিষাদলের পুলিশ- প্রশাসন।

রাজ্যজুড়ে করোনার দ্বিতীয় ঢেউয়ে প্রত্যেকদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। আক্রান্তের সংখ্যা পাশাপাশি বাড়ছে মৃত্যুর সংখ্যাও। এমন পরিস্থিতিতে এবার সাধারণ মানুষকে সচেতন করতে রাস্তায় নামল মহিষাদল ব্লকের পুলিশ ও প্রশা…



 রাজ্যজুড়ে করোনার দ্বিতীয় ঢেউয়ে প্রত্যেকদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। আক্রান্তের সংখ্যা পাশাপাশি বাড়ছে মৃত্যুর সংখ্যাও। এমন পরিস্থিতিতে এবার সাধারণ মানুষকে সচেতন করতে রাস্তায় নামল মহিষাদল ব্লকের পুলিশ ও প্রশাসন। গত এক থেকে দুই দিনের মধ্যে মহিষাদলে করোনা আক্রান্তের সংখ্যা একশো ছাড়িয়েছে। এমন পরিস্থিতিতে এখনো সচেতন নয় বহু মানুষ। রাস্তাঘাটে বহু মানুষ মাস্ক বিহীনভাবে ঘুরে বেড়াচ্ছেন। সেই সমস্ত মানুষকে সচেতন করতে এবার রাস্তায় নামল মহিষাদলের পুলিশ ও প্রশাসনের কর্তাব্যক্তিরা। শুক্রবার সকালে মহিষাদলের গেঁওখালি বাজারে পুলিশ ও প্রশাসনের তরফ থেকে মাইকিং প্রচার চালানো হয়। পাশাপাশি দোকানগুলিতে কড়া নির্দেশিকা জারি করা হয়েছে। যাদের মুখে মাস্ক থাকবে না তাদের কোন দ্রব্য বিক্রি করা যাবে না। 


এদিন হাতেনাতে বেশ কয়েকজনকে মাস্ক বিহীনভাবে দেখতে পেয়ে পুলিশ ও প্রশাসনের তরফ থেকে তাদেরকে সঙ্গে সঙ্গে মাস্ক পরানো হয় এবং সচেতন করানো হয়। সবমিলিয়ে বলা চলে করোনা আক্রান্তের সংখ্যা নিয়ন্ত্রণে আনতে এবার পথে নামলো পুলিশ প্রশাসন। পূর্ব মেদিনীপুর জেলায় গতকাল পর্যন্ত করোনার আক্রান্তের সংখ্যা ২৩,২৫৬ জন। গতকালই আক্রান্ত হয়েছে ৩৪৭জন। মৃত্যু হয়েছে এখনো পর্যন্ত ২৪৭ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২১,৪২৩জন। সব মিলিয়ে উদ্বিগ্নের রয়েছে জেলা প্রশাসন।