Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আম্বেদকর সোসাইটির উদ্যোগে করোনা সচেতনতা অভিযান.

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর..... ড.আম্বেদকার সোসাইটির উদ্যোগে করোনা সচেতনতা অভিযান অনুষ্ঠিত হলো মেদিনীপুর শহরে।করোনা মহামারীর দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে বেশ কিছুদিন হলো। সমুদ্রের মতো উত্তাল ভারত সহ প্রায় গোটা পৃথিবী। শহর থেকে গ্রাম…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর..... ড.আম্বেদকার সোসাইটির উদ্যোগে করোনা সচেতনতা অভিযান অনুষ্ঠিত হলো মেদিনীপুর শহরে।করোনা মহামারীর দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে বেশ কিছুদিন হলো। সমুদ্রের মতো উত্তাল ভারত সহ প্রায় গোটা পৃথিবী। শহর থেকে গ্রাম, নগর থেকে প্রান্তর -ভয়ঙ্কর তান্ডবলীলা চালাচ্ছে এক মারণ ভাইরাস। 

এই পরিস্থিতিতে শনিবার মে দিবসের সকালে মেদিনীপুর শহরের মানুষকে সচেতন করতে এগিয়ে এলো স্বেচ্ছাসেবী সংস্থা ডঃ আম্বেদকর সোসাইটি। সংগঠনের পক্ষ থেকে এদিন। মেদিনীপুর শহরের বিভিন্ন স্থানে করোনা সচেতনতার বার্তা পৌঁছে দেওয়া হয়। মেদিনীপুর শহরের প্রধান প্রধান এলাকা,মেদিনীপুর কলেজ-কলেজিয়েট রোড, প্পঞ্চুর চক, গান্ধী মোড়, ওল্ড এলইসি মোড়, কালেক্টরেট মোড়, কেরাণীতলা মোড়, বট তলা চক আরও নানা এলাকায় মানুষের মধ্যে করোনার সচেতনতা বার্তার পাশাপাশি মাস্ক বিতরণ, অটো ও টোটো রিক্সা চালক দেরকে করোনার ভয়াবহতা সম্পর্কে ওয়াকিবহাল করার প্রচেষ্টা করা হয়।সোসাইটির তরফ থেকে উপস্থিত ছিলেন সংস্থার সদস্য কৌশিক দাস, কল্লোল সামন্ত ও সম্রাট পন্ডিত প্রমুখ। পাশাপাশি বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সংস্থার তরফে সচেতনতা মূলক ব্যানার লাগানো হয়।


সংস্থা তরফে বার্তা দেওয়া হয়, সকলে বাইরে বেরোলে মাস্ক যেন অবশ্যই ব্যবহার করুন, অপ্রয়োজনে কোথাও যেন ভীড় না করেন আড্ডা না দেন।