Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

করোনা যুদ্ধে মানুষের পাশে ছত্রছায়া

. নিজস্ব সংবাদদাতা,শালবনী, পশ্চিম মেদিনীপুর : করোনার বিরুদ্ধে লড়াইয়ের মানুষের পাশে দাঁড়াচ্ছে পশ্চিম মেদিনীপুর জেলার শালবনী কেন্দ্রীক ফেসবুক গ্রুপ ছত্রছায়া। মঙ্গলবার গড়বেতা ব্লকের সাতবিন্দা গ্রামের পাশের গ্রাম থেকে ছত্রছায়ার …

 


. নিজস্ব সংবাদদাতা,শালবনী, পশ্চিম মেদিনীপুর : করোনার বিরুদ্ধে লড়াইয়ের মানুষের পাশে দাঁড়াচ্ছে পশ্চিম মেদিনীপুর জেলার শালবনী কেন্দ্রীক ফেসবুক গ্রুপ ছত্রছায়া। মঙ্গলবার গড়বেতা ব্লকের সাতবিন্দা গ্রামের পাশের গ্রাম থেকে ছত্রছায়ার কর্ণাধার নতুন ঘোষ কে ফোন করে ছত্রছায়ার শুভাকাঙ্ক্ষী জয়ন্ত মন্ডল জানান, উল্লিখিত এলাকার একটি গ্রামে কোভিড আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে থাকা অবস্থায় নারায়ন মন্ডল নামে ষাট বছরের এক ব্যক্তি মারা গেছেন। ওখানে স্যানিটাইজ করা খুব দরকার, মানুষজন চরম আতঙ্কের মধ্যে রয়েছেন।।বুধবার নিজেদের পূর্ব নির্ধারিত কর্মসূচি, শালবনী সহ বিভিন্ন জায়গায় করোনা সচেতনতা শিবির ও মাস্ক বিতরণ শেষ করে, নিজেদের মধ্যে আলোচনা সাপেক্ষে টীম ছত্রছায়া পৌঁছে যান শালবনী থেকে ২৭ কিমি দূরে অবস্থিত সাতবিন্ধা গ্রামে।


সেখানে মৃতব্যক্তির ঘর ও পাশ্ববর্তী এলাকা স্যানিটাইজ করার পাশাপাশি মৃত ব্যক্তির পরিবার ও গ্রামবাসীদের কাছে করোনা সম্পর্কে সমস্ত ভয় ভীতি দূর করতে করোনা সচেতনতার বার্তা দেন। পাশাপাশি করোনার কোন রকম উপসর্গ দেখা দিলে স্বাস্থ্যকেন্দ্রে টেস্ট করিয়ে নেওয়া এবং প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ মতো ওষুধ খাবার পরামর্শ দেন। সর্বোপরি যেকোনো প্রয়োজনে টিম ছত্রছায়ার সঙ্গে যোগাযোগ করতে বলেন। এদিন টিম ছত্রছায়ার সাথে ছিলেন নুতন ঘোষ, অনিন্দ্য বসু চৌধুরী রাজীব পাল,জয়ন্ত মন্ডল, তাপস মন্ডল,সুমন ব্যানার্জী প্রমুখ।