Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

খড়্গপুরের ইন্দায় রেড ভলান্টিয়ারদের উদ্যোগে জনস্বাস্থ্য পরিষেবা কেন্দ্রের উদ্বোধন

নিজস্ব সংবাদদাতা,খড়্গপুর...........খড়্গপুর শহরের ইন্দা কমলা কেবিনে সিপিআইএম খড়্গপুর শহর পূর্ব এরিয়া কমিটির রেড ভলেন্টিয়ার্সের উদ্যোগে শুভানুধ্যায়ী ব্যক্তিবর্গের সহযোগিতায় রবিবার চালু হলো জনস্বাস্থ্য পরিষেবা কেন্দ্র। এখানে…

 


নিজস্ব সংবাদদাতা,খড়্গপুর...........খড়্গপুর শহরের ইন্দা কমলা কেবিনে সিপিআইএম খড়্গপুর শহর পূর্ব এরিয়া কমিটির রেড ভলেন্টিয়ার্সের উদ্যোগে শুভানুধ্যায়ী ব্যক্তিবর্গের সহযোগিতায় রবিবার চালু হলো জনস্বাস্থ্য পরিষেবা কেন্দ্র। এখানে বিনামূল্যে ব্লাড প্রেসার,ব্লাড সুগার,পালস্ অক্সিমিটার, থার্মাল স্কানিং-এর সুযোগ রয়েছে। এই পরিষেবা গুলি সকাল ১০ টা থেকে বেলা ১২ টা এবং সন্ধ্যা ৬ টা থেকে রাত্রি ৮ টা পর্যন্ত পাওয়া যাবে।জরুরি প্রয়োজনে অক্সিজেন ও নেবুলাইজার পরিষেবাও দেওয়া হবে।পরিষেবা কেন্দ্রের উদ্বোধন করেন প্রবীণ শিশু চিকিৎসক ডা: বি বি মণ্ডল। উপস্থিত ছিলেন ডা: ধরিত্রী গোস্বামী, ডা: জয়দেব মণ্ডল, ডা: বর্ষা মুখার্জি, ডা;:সৌগত সান্যাল, ডা: প্রদীপ শামুই, স্টুডেন্টস হেলথ হোমের সংগঠক বিজয় পাল প্রমুখ বিশিষ্ট জনেরা। সিপিআইএমের পক্ষে উপস্থিত ছিলেন স্মৃতিকনা দেবনাথ, অমিতাভ দাস,মধুসূদন রায় সহ অন্যান্য‌ নেতৃত্ব। সভাপতিত্ব করেন সিপিআইএম নেতা সবুজ ঘোড়াই। অনুষ্ঠানের শুরুতে গনজাগরন কন্ঠের শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন এবং ছাত্র সার্থক ঘোষ আবৃত্তি পরিবেশন করে।অনুষ্ঠানে পূর্ব এরিয়া রেড ভলেন্টিয়ার্স এর পক্ষে সিদ্ধার্থ সেনগুপ্ত বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সুশান্ত খান। এদিনের অনুষ্ঠানে শহরের রেড ভলান্টিয়ারদের বিশেষ সম্মাননা জ্ঞাপন করা হয়। রেড ভলান্টিয়ারদের প্রাণচঞ্চল উপস্থিতি অনুষ্ঠানটিকে একটি অন্যমাত্রায় পৌঁছে দেয়।


রেড ভলান্টিয়ারদের এই কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন এবিটিএ, এসবিআই পেনশনার্স সমিতি, এবিপিটিএ,রাজ্য বিদ্যূৎ শিল্প সহায়ক ইউনিয়ন,রাজ্য বিদ্যুৎ ওয়ার্কম্যান ইউনিয়ন,তরুণ সংঘ ক্লাব,খড়্গপুর শহর বিজ্ঞান কেন্দ্র সহ অন্যান্য অনেক শুভানুধ্যায়ী।ডা: ধরিত্রী গোস্বামী ও ইন্দা নিশান ক্লাব অক্সিজেন সিলিন্ডার প্রদান করে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।