Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

যৌথ উদ্যোগে ভ্যাকসিনেশন ক্যাম্প

নিজস্ব সংবাদদাতা, খড়্গপুর...............ভারত চেম্বার অফ কমার্স ও পূর্ব পশ্চিম মেদিনীপুর চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের যৌথ উদ্যোগ ব্যাবস্থাপনায় বুধবার ভ্যাকসিনেশন ক্যাম্প অনুষ্ঠিত হলো পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড়ে অব…

 


নিজস্ব সংবাদদাতা, খড়্গপুর...............ভারত চেম্বার অফ কমার্স ও পূর্ব পশ্চিম মেদিনীপুর চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের যৌথ উদ্যোগ ব্যাবস্থাপনায় বুধবার ভ্যাকসিনেশন ক্যাম্প অনুষ্ঠিত হলো পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড়ে অবস্থিত দি সুপ্রিম ইন্ডাস্ট্রীজের খড়্গপুর প্লান্টে। এই প্লান্টের বারশো কর্মীকে ভ্যাকসিনেশন করা হবে তিন দিনে। পূর্ব পশ্চিম মেদিনীপুর চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পক্ষ থেকে এই ভ্যাকসিনেশন ক্যাম্পে আগত ডাক্তার, নার্স ও সকল আশাকর্মীদের সম্বর্ধনা দেওয়া হয়।


মঙ্গলবার থেকে পূর্ব পশ্চিম মেদিনীপুর চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ও ব্যবস্থাপনায়, খড়্গপুরের রেশমী ইন্ডাস্ট্রীজ প্রাইভেট লিমিটেডের সাড়ে ছয় হাজার কর্মীর ভ্যাকসিনেশন ক্যাম্প শুরু হয়েছে।পূর্ব পশ্চিম মেদিনীপুর চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সম্পাদক চন্দন রায় সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।উপস্থিত ছিলেন পূর্ব পশ্চিম মেদিনীপুর চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সদস্য মিঠুন বারিক, ড: গোপাল চন্দ্র দাস,এ ড বর্মন,অমিতাভ রানা, সুস্মিতা পাল সহ অন্যান্যরা।