Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সিবিএসই দ্বাদশে মেদিনীপুর ডিএভি পাবলিক স্কুলের নজরকাড়া সাফল্য

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.......... সিবিএসই'র দ্বাদশ শ্রেণীর ফলাফলে ধারাবাহিকতা বজায় রেখে নজরকাড়া সাফল্য পেলো মেদিনীপুর শহরের ঐতিহ্যবাহী নামী শিক্ষা প্রতিষ্ঠান ডিএভি পাবলিক স্কুল। বিগত বছরগুলির মতো মেদিনীপুর ভিএভি স্কুল …



নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.......... সিবিএসই'র দ্বাদশ শ্রেণীর ফলাফলে ধারাবাহিকতা বজায় রেখে নজরকাড়া সাফল্য পেলো মেদিনীপুর শহরের ঐতিহ্যবাহী নামী শিক্ষা প্রতিষ্ঠান ডিএভি পাবলিক স্কুল। বিগত বছরগুলির মতো মেদিনীপুর ভিএভি স্কুল এবারেও তার সাফল্যের ধারা অব্যাহত রেখেছে।


 বিজ্ঞান বিভাগে রোহন সিনহা ৯৮.২% মার্কস পেয়ে এবং বাণিজ্য বিভাগে আর্শ আলিশা ৯৪.৪ % মার্কস পেয়ে বিদ্যালয়ের মধ্যে প্রথম স্থান অধিকার করেছে। বিজ্ঞান বিভাগে ৭১জন ছাত্রছাত্রীর মধ্যে ৩৪ জন ছাত্র-ছাত্রী ৯০ শতাংশের বেশি নম্বর পেয়েছে। বিদ্যালয়ের পাশের হার ১০০%।বিদ্যালয়ের তরফ থেকে উত্তীর্ণ সমস্ত শিক্ষার্থীদের আন্তরিক অভিনন্দন জানানো হয়েছে এবং তাদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করা হয়েছে। বিদ্যালয়ের এই ফলাফলে খুশি বিদ্যালয়ের প্রিন্সিপাল বনমালী বিশওয়ালসহ সমস্ত শিক্ষক-শিক্ষিকা-শিক্ষাকর্মীরা।এই সফল্যে খুশির হাওয়া বিদ্যালয়ে জুড়ে।খুশি বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক-আভিভাবিকারা।