Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সাঁকরাইলে যৌথ উদ্যোগে চিকিৎসক সম্বর্ধনা...

নিজস্ব সংবাদদাতা,ঝাড়গ্রাম....... চিকিৎসক দিবস উপলক্ষ্যে ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের কুলটিকরী শিক্ষক শিক্ষণ মহাবিদ্যালয় এবং সাঁকরাইল ব্লক এডুকেশন এন্ড রুরাল ডেভেলাপমেন্ট সোসাইটির উদ্যোগ সাঁকরাইল ব্লক এর ১২ জন চিকিৎসককে কুলটি…

 


নিজস্ব সংবাদদাতা,ঝাড়গ্রাম....... চিকিৎসক দিবস উপলক্ষ্যে ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের কুলটিকরী শিক্ষক শিক্ষণ মহাবিদ্যালয় এবং সাঁকরাইল ব্লক এডুকেশন এন্ড রুরাল ডেভেলাপমেন্ট সোসাইটির উদ্যোগ সাঁকরাইল ব্লক এর ১২ জন চিকিৎসককে কুলটিকরী এবং ভাঙ্গাগড় হাসপাতালে সম্বর্ধনা দেওয়া হয়। পাশাপাশি পেশায় চিকিৎসক গোপীবল্লভপুর বিধানসভার বিধায়ক ডাঃ খগেন্দ্র নাথ মাহাতোকে সম্মাননা জানানো হয়।সাঁকরাইল ব্লক এডুকেশন এন্ড রুরাল ডেভেলাপমেন্ট সোসাইটির কর্নধার সর্বেশ্বর মহাপাত্র এবং কুলটিকরী শিক্ষক শিক্ষণ মহাবিদ্যালয়ের সম্পাদক মিঠুন বারিক এবং এডুকেশন বিভাগের অধ্যাপক অভীক চন্দ চিকিৎসকদের এই কোভিড পরিস্থিতিতে সমাজের সকল স্তরের মানুষকে সুস্থ রাখার নিরলস প্রচেষ্টার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন ।


এই ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডাঃ অরুণ গিরি, ডাঃ সত্যব্রত সামন্ত , B.M.O.H ডাঃ বাসব বিজয়ী সিট, ডাঃ সুমন্ত দাস, ডাঃ সুশান্ত মণ্ডল, ডাঃ প্রসূন জ্যোতি বিশ্বাস এবং ডাঃ অঙ্কুর প্রধান প্রমুখ। এইদিন কুলটিকরী শিক্ষক শিক্ষণ মহাবিদ্যালয়ের সহ-সম্পাদক মিঠুন বারিক সাঁকরইল ব্লকের ব্লক ডেভেলপমেন্ট অফিসার মিঠুন মজুমদারকেও করোনা এই কঠিন পরিস্থিতিতে প্রতিনিয়ত মানুষের পাশে থাকার জন্য ধন্যবাদ ও অভিনন্দন জানান।।