Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মেদিনীপুর কুইজ কেন্দ্রের উদ্যোগে কেবলমাত্র মহিলা রক্তদাতাদের নিয়ে রক্তদান শিবির

নিজস্ব সংবাদদাতা, তমলুক, পূর্ব মেদিনীপুর...... রক্তদান আন্দোলনে মহিলা রক্তদাতাদের আরও বেশি বেশি করে উৎসাহিত করতে মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে, সংগঠনের সদস্য পূর্ব মেদিনীপুর জেলার রক্তদান আন্দোলনের …

 


 নিজস্ব সংবাদদাতা, তমলুক, পূর্ব মেদিনীপুর...... রক্তদান আন্দোলনে মহিলা রক্তদাতাদের আরও বেশি বেশি করে উৎসাহিত করতে মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে, সংগঠনের সদস্য পূর্ব মেদিনীপুর জেলার রক্তদান আন্দোলনের অন্যতম চেনা মুখ সৌমেন গায়েন ও তাঁর স্ত্রী সুপর্ণা গায়েনের বড়মেয়ে আবৃতার ১১তম জন্মদিন উপলক্ষ্যে এবং কন্যাশ্রী দিবসেকে সামনে রেখে মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে অনুষ্ঠিত হলো রক্তদান শিবির। শনিবার পূর্ব মেদিনীপুর জেলা সদর তমলুকের নিকটবর্তী নাইকুড়ি ঠাকূরদাস ইনস্টিটিটিউশানে আয়োজিত এই শিবিরটি ছিল মেদিনীপুর কুইজ কেন্দ্রের উদ্যোগে আয়োজিত ২৭ তম রক্তদান শিবির।আর শুধুমাত্র মহিলা রক্তদাতাদের নিয়ে সংস্থার উদ্যোগে আয়োজিত প্রথম রক্তদান শিবির। এদিনের রক্তদান শিবিরে মোট ৩৭জন মহিলা রক্তদাতা রক্তদান করেন। এদিনের রক্তদান শিবিরে রক্তদাতাদের উৎসাহিত করতে উপস্থিত ছিলেন তমলুকের ব্লক উন্নয়ন আধিকারিক সৌমেন মন্ডল, সমাজকর্মী চিত্তরঞ্জন দাস ঠাকুর, কুইজ কেন্দ্রের কেন্দ্রীয় কমিটির সভাপতি রিংকু চক্রবর্তী, সম্পাদক সুজন বেরা, প্রতিষ্ঠাতা সম্পাদক মৌসম মজুমদার, গৌতম বোস,কৃষ্ণপ্রসাদ ঘড়া,আল্পনা দেবনাথ বোস,শুভ্রজ্যোতি মুখার্জি সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্য-সদস্যাগণ।


উপস্থিত ছিলেন আবৃতার বাবা সৌমেন গায়েন,মা সুপর্ণা গায়েন ও ছোট বোন মান্যতাও। এদিনের শিবিরে সবুজায়নের বার্তা দিতে প্রত্যেক রক্তদাত্রীদের হাতে একটি করে জামরুল গাছের চারা তুলে দেওয়া হয়। অতিথিদের হাতে তুলে দেওয়া হয় উচ্চফলনশীল বারোমাসি কাঁঠাল গাছের চারা ।