Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শংকরপুরে ক্যাকটাসের ২৯তম জন্মদিন উদযাপন

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর......উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নিজেদের ২৯ তম জন্মদিন পালন করলো দেশের অন্যতম জনপ্রিয় বাংলা রক ব্যান্ড ক্যাকটাস।১৯৯২ সালে পথচলা শুরু করেছিল ক্যাকটাস। ১৩ বছর আগে ব্যপক জনপ্রিয়তা থাকাকালীনই সময়েই কোনো…


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর......উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নিজেদের ২৯ তম জন্মদিন পালন করলো দেশের অন্যতম জনপ্রিয় বাংলা রক ব্যান্ড ক্যাকটাস।১৯৯২ সালে পথচলা শুরু করেছিল ক্যাকটাস। ১৩ বছর আগে ব্যপক জনপ্রিয়তা থাকাকালীনই সময়েই কোনো এক অজ্ঞাত কারণে গায়ক সিধু ও গায়ক পটার মধ্যে বিচ্ছেদ ঘটে।২০২১ এর জানুয়ারিতে সেই সম্পর্ক আবার জোড়া লাগে। নতুন উদ্যমে পথচলা শুরু করছে ক্যাকটাস। মঙ্গলবার ছিল ক্যাকটাসের ২৯ তম জন্মদিন।

এবারের জন্মদিনটা পঞ্চাশ জনের বেশি অনুরাগীকে সাথে নিয়ে পূর্ব মেদিনীপুরের সমুদ্র সৈকতের জনপদ শংকরপুরে উদযাপন করলো ক্যাকটাস। পাশাপাশি সিধু-পটা জুটির নতুন গান "ছিঃ ছিঃ ছিঃ" -র দুরন্ত সাফল্য ও বিপুল জনপ্রিয়তার সেলিব্রেশন হলো এদিন। বিশ্ব ও দেশের রাজনৈতিক পরিস্থিতি ও নানা অনিয়মকে তির্যকভাবে তুলে ধরা হয়েছে এই ছিঃছিঃছিঃ শিরোনামের গানটিতে।

উল্লেখ্য গত ২১ তারিখ মুক্তি পাওয়ার পর এই গানটি সোশ্যাল মিডিয়ায় দারুন সাড়া ফেলেছে। ইতিমধ্যে গানটির দেড় লক্ষাধিক ভিউ হয়েছে।