Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কোভিড বিধি মেনে বিদ্যালয় খুলে শ্রেনীশিখন চালু করার দাবীতে ডি আই এর নিকট এবিটিএ'র ডেপুটেশন

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর......আজ মঙ্গলবার কোভিড স্বাস্থ্যবিধি মেনে মেদিনীপুর শহর জুড়ে নিখিল বঙ্গ শিক্ষক সমিতির (এবিটিএ) উদ্যোগে মিছিল ও জেলা বিদ্যালয় পরিদর্শকের (মাধ্যমিক) নিকট স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপির মূল দাব…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর......আজ মঙ্গলবার কোভিড স্বাস্থ্যবিধি মেনে মেদিনীপুর শহর জুড়ে নিখিল বঙ্গ শিক্ষক সমিতির (এবিটিএ) উদ্যোগে মিছিল ও জেলা বিদ্যালয় পরিদর্শকের (মাধ্যমিক) নিকট স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপির মূল দাবি গুলো ছিল,কোভিড স্বাস্থ্যবিধি মেনে বিদ্যালয়ে শ্রেনীশিখণ চালু করা, শিক্ষার্থীদের কোভিড প্রতিরোধক টীকাকরন করা, বিদ্যালয়/মাদ্রাসাগুলো নিয়মিত স্যানিটাইজকরা,মিড ডে মিল এর বরাদ্দ না কমিয়ে নিয়মমতো ও নিয়মিত মিড ডে মিল চালু রাখা,উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফলের অসঙ্গতি দূর করা,শিক্ষক শিক্ষিকা শিক্ষাকর্মীদের ১২ মাসের বেতন পেয়ে ১৩ মাসের আয়কর প্রদানের বিরুদ্ধে প্রতিবাদসহ শিক্ষা ও পেশাগত অন্যান্য দাবী।


   সমিতির জেলা অফিস মেদিনীপুর রবীন্দ্রনগরের গোলোকপতিভবন থেকে সকাল ১১টায় একটি সুসজ্জিত মিছিল বের হয়। মেদিনীপুর শহর পরিক্রমা করে বেলা ১২ জেলা শিক্ষা ভবনে মিছিল পৌঁছালে স্মারকলিপির দাবীসমূহ সবিস্তারে ব্যাখ্যা করেন এবিটিএ'র জেলা সম্পাদক বিপদতারন ঘোষ।বক্তব্য রাখেন প্রাক্তন জেলা সম্পাদক অশোক ঘোষ,এবিটিএ'র নেতৃত্ব পল্লব সরকার,পাপিয়া চৌধুরী প্রমুখ।


এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন সত্যকিংকর হাজরা,শক্তিপ্রসাদ মিত্র, জগন্নাথ খান, জহরলাল রায়,মদন কুন্ডু, প্রনব হড়,উত্তম মান্না,শ্যামল ঘোষ, অভিষেক দে,শান্তনু সিনহা প্রমুখ নেতৃবৃন্দ।জেলা বিদ্যালয় পরিদর্শকের (মাধ্যমিক)সাথে সাক্ষাৎ করে স্মারকলিপি প্রদান করেন জেলা সম্পাদক বিপদতারণ ঘোষ ও মহকুমা সম্পাদক জগন্নাথ খানের নেতৃত্বে ৫ সদস্যের প্রতিনিধিদল । কর্মসূচি সঞ্চালনা করেন মহকুমা নেতৃত্ব সুরেশ পড়িয়া।