Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সবং-এ বিজ্ঞান মঞ্চের উদ্যোগে চারাগাছ বিতরণ

নিজস্ব সংবাদদাতা সবং...... বুধবার পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের পশ্চিম মেদিনীপুর জেলা কমিটির অন্তর্গত সবং বিজ্ঞান কেন্দ্রের উদ্যোগে বুধবার অনুষ্ঠিত হলো চারাগাছ বিতরণ কর্মসূচি। এদিন সংগঠনের পক্ষ থেকে স্থানীয় অ্যাডভান্স স্টাডি সেন্টা…

 


 নিজস্ব সংবাদদাতা সবং...... বুধবার পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের পশ্চিম মেদিনীপুর জেলা কমিটির অন্তর্গত সবং বিজ্ঞান কেন্দ্রের উদ্যোগে বুধবার অনুষ্ঠিত হলো চারাগাছ বিতরণ কর্মসূচি। এদিন সংগঠনের পক্ষ থেকে স্থানীয় অ্যাডভান্স স্টাডি সেন্টারের পড়ুয়া, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবক-অভিভাবিকাদের হাতে বিভিন্ন ধরনের চারাগাছ তুলে দেওয়া হয়।মোট ১২৫ জনের হাতে ৫০০ নিম, মেহগনি,খিরীশ,আকাশমনি,শিশু,পেঁপে সহ অন্যান্য গাছের চারা তুলে দেওয়া হয়।


পাশাপাশি এদিন মাস্ক বিলি করা হয় এবং কোভিড সচেতনতার বার্তা দেওয়া হয়।এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন সংগঠনের সবং বিজ্ঞান কেন্দ্রের সম্পাদক দেবব্রত দুয়ারী, সুব্রত মাইতি,জয়ন্ত ভট্টাচার্য,শ্যামল বর্মণসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ ও কর্মীবৃন্দ। উল্লেখ্য বেশ কিছু দিন ধরে সংগঠনের উদ্যোগে ধারাবাহিকভাবে চারাগাছ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হচ্ছে। মঙ্গলবার এই কর্মসূচির অংশ হিসেবে সাউতা গ্রামে চারশো চারাগাছ বিতরণ করা হয়। এছাড়াও গত ২০ শে আগষ্ট বিজ্ঞান মনস্কতা দিবসে ভেমুয়া গ্রাম পঞ্চায়েতের তেঘরী গ্রামে তেঘরী জণকল্যাণ সংঘের সাথে যৌথ ভাবে ছ'শো চারাগাছ বিতরণ করা হয়।