Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির মানবিক প্রয়াস

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর...... নিজেদের সংস্থার দ্বিতীয প্রতিষ্ঠা দিবস আবারও মানবিক প্রয়াস গ্রহণ করলো মেদিনীপুরের স্বনামধন্য স্বেচ্ছাসেবী সংগঠন হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটি। শনিবার সংস্থার দ্বিতীয় প্রতিষ্ঠা দিবস উপলক্…

 


 নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর...... নিজেদের সংস্থার দ্বিতীয প্রতিষ্ঠা দিবস আবারও মানবিক প্রয়াস গ্রহণ করলো মেদিনীপুরের স্বনামধন্য স্বেচ্ছাসেবী সংগঠন হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটি। শনিবার সংস্থার দ্বিতীয় প্রতিষ্ঠা দিবস উপলক্ষে মেদিনীপুর শহরের কর্নেলগোলা নারায়ন বিদ্যাভবন, বালিকা বিদ্যালয়ে আয়োজিত এক কর্মসূচিতে স্থানীয় এলাকার এবং পার্শ্ববর্তী এলাকার প্রায় শতাধিক মহিলাদের হাতে নতুন বস্ত্র তুলে দেওয়া হয়। কর্মসূচির শুরুতে উদ্বোধনী সংগীত পরিবেশন করুন সংস্থার সদস্যরা। হেল্পিং ষহ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটি এদিন প্রথমবারের জন্য নিজস্ব পতাকা উত্তোলন করে। পতাকা উত্তোলন করেন, সংস্থার সভাপতি দিলীপ মান্না, সহযোগিতা করেন বিশিষ্ট সমাজসেবী ও সংস্থার অন্যতম উপদেষ্টা সৌরভ বসু।কর্মসূচি রূপায়ণে উপস্থিত ছিলেন সংস্থার চেয়ারম্যান গৌতম কুমার ভকত, সভাপতি দিলীপ মান্না, সম্পাদিকা সুদীপ্তা দে, কার্যকরী সভাপতি রাজশ্রী মন্ডল, বিশিষ্ট সমাজসেবী এবং সংস্থার প্রধান উপদেষ্টা সৌরভ বসু, সময় বাংলার কর্ণধার জয়ন্ত মন্ডল এবং সংস্থার সকল সদস্য- সদস্যা বৃন্দ। উদ্বোধনী বক্তৃতায় বিশিষ্ট সমাজসেবী ও সংস্থার প্রধান উপদেষ্টা সৌরভ বসু হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটি এই উদ্যোগের ভূয়শী প্রশংসা করে বলেন,প্রতিবারের মতো আবারও এইরকম মহতী উদ্যোগ সফল হোক এবং ভবিষ্যতে সংস্থার বিস্তার এবং শ্রী বৃদ্ধি হোক। সংস্থার চেয়ারম্যান গৌতম কুমার ভকত, সংস্থার বিগত দু'বছরের বিভিন্ন কাজের বিবরণ তুলে ধরেন এবং ভবিষ্যতে সংস্থার বৃহত্তর রূপ এবং আরও বৃহত্তর কর্মকাণ্ডের আশা ব্যক্ত করেন।


সংস্থার সভাপতি দিলীপ মান্না বলেন, এই অতিমারির দু'বছরে সংস্থার সদস্য সদস্যরা তাদের সমূহ বিপদ উপেক্ষা করেও সরকারি নির্দেশিকা মেনে সাধ্যমত কল্যাণমূলক কাজে নিজেদের নিয়োজিত করেছেন । এই অনুষ্ঠানে উপস্থিত না থেকেও যারা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাদের মধ্যে অন্যতম সংস্থার কোষাধক্ষ্য ষোড়শী সিংহ। কর্মসূচির শেষে সদস্য- সদস্যারা এবং তাদের ছেলে- মেয়েরা বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে কেক কাটে এবং একটি ছোট্ট সাংস্কৃতিক অনুষ্ঠান করে। অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে ক্ষুদ্র শিল্পী কৃষ্টাল, রাপ্তী ,সৃষ্টি ,শ্রেষ্ঠা ,সুকৃতি, ভূমি, শ্রেয়া। নৃত্য পরিবেশন করেন নৃত্যশিল্পী সুকান্তা চ্যাটার্জী। আবৃত্তি পরিবেশন করেন, সংস্থার সদস্যা আল্পনা ভূঁইয়া। এদিন সকালে হেলপিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটি তাদের প্রতিষ্ঠা দিবস উদযাপন উপলক্ষে, প্রথম পর্বে সকল সদস্য- সদস্যা, মেদিনীপুর কলেজ রোগে,এবং জেলা পরিষদ, কালেক্টরেট মোড়ে অবস্থিত সকল বিপ্লবী ও মনীষীদের প্রতিকৃতিতে মাল্যদানের মাধ্যমে তাদের কার্যক্রম শুরু করেন। এদিনেক কর্মসূচিতে উপস্থিত ছিলেন অরুণ পতিহার,কল্যাণ কর, মানস চক্রবর্তী, সুমন চ্যাটার্জি, সুব্রত মহাপাত্র ,গৌরী প্রতিহার, মৌসুমী মান্না, সুতপা দত্ত ,আল্পনা ভূঁইয়া ,রুপা মহাপাত্র ,সঙ্গীতা সিংহ, কাজল চ্যাটার্জী ,কবিতা দাস, কাকলি ,মধুমিতা, সুলেখা কর, মৈত্রী রায়চৌধুরী , আর সিনহা, নিতা সিনহা, প্রণব পাত্র ,নরসিংহ দাস ,শম্পা মন্ডল, বন্দনা চক্রবর্তী, শিপ্রা সরকার, স্বপ্না ভগৎ ,শর্মিলা কোলে ,বরুণ কোলে ,সঙ্গীতা পাত্র, বনানী ফৌজদার, নন্দিতা দে সহ অন্যান্যরা।