Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সাংস্কৃতিক কর্মসূচির মধ্যদিয়ে স্বাধীনতা দিবস উদযাপন করলো শালবীথি

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.......শালবীথি সোশ‍্যাল ওয়েলফেয়ার অর্গানাইজেশানের উদোগে জঙ্গলমহলের ভগবতী চকের শিশু ও অধিবাসীদের নিয়ে সংস্কৃতিক প্রতিযোগিতা ও অনুষ্ঠানের মধ‍্যমে পালিত হলো ৭৫ তম স্বাধীনতা দিবস ।যৌথভাবে জাতীয় পতাকা উত…

 


 নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.......শালবীথি সোশ‍্যাল ওয়েলফেয়ার অর্গানাইজেশানের উদোগে জঙ্গলমহলের ভগবতী চকের শিশু ও অধিবাসীদের নিয়ে সংস্কৃতিক প্রতিযোগিতা ও অনুষ্ঠানের মধ‍্যমে পালিত হলো ৭৫ তম স্বাধীনতা দিবস ।যৌথভাবে জাতীয় পতাকা উত্তলোন করেন সমাজসেবী লক্ষণ ওঝা ও সমাজকর্মী সুব্রত মহাপাত্র । গ্ৰামের বাচ্চাদের নিয়ে অনুষ্টিত হয় সাংস্কৃতিক প্রতিযোগিতা ।অঙ্কন নাচ গান প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানে উপস্থিত অতিথি বৃন্দ । শিশু মনের হুল্লোড়ে সামিল হয়ে দিনটিকে যথাযোগ‍্য মর্যাদায় পালন করার জন‍্য উপস্থিত সবাইকে ধন‍্যবাদ জানান শালবীথির সম্পাদিকা রীতা বেরা ।


প্রত‍্যাক প্রতিযোগী ও উপস্থিত বাচ্চাদের প্রত‍্যেকের হাতে উপহার ও টিফিন তুলে দেওয়া হয় শালবীথি পরিবারের পক্ষ থেকে ।এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাপস মাইতি , সমীর মহান্তি , হারাধন দীয়ারী , নরসিংহ দাস , বিশ্বজিৎ মন্ডল , সুব্রত মহাপাত্র , লক্ষণ ওঝা ছাড়াও আরো অনেকে । 

শালবীথি পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন ঝুমঝুমি চক্রবর্তী , অপর্ণা দাস , সুমনা দত্ত , পম্পি খামরই , দীপান্বিতা খান , মধুছন্দা মাইতি , রীতিশা বেরা ঐ রীতা বেরা প্রমুখ।