Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অপরাজেয়"স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে ৭৫ তম স্বাধীনতা দিবস উদযাপন

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর..... "নবজাত" "স্বেচ্ছাসেবী সংগঠন আপারেজেয়-এর উদ্যোগে পালিত হলো স্বাধীনতা দিবস। শনিবার সংগঠনের উদ্যোগে যথাযথ মর্যাদায় ৭৫ তম স্বাধীনতা দিবস পালিত হয়। । সংগঠনের উদ্যোগে মেদিনীপুর শহরের শ…



নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর..... "নবজাত" "স্বেচ্ছাসেবী সংগঠন আপারেজেয়-এর উদ্যোগে পালিত হলো স্বাধীনতা দিবস। শনিবার সংগঠনের উদ্যোগে যথাযথ মর্যাদায় ৭৫ তম স্বাধীনতা দিবস পালিত হয়। । সংগঠনের উদ্যোগে মেদিনীপুর শহরের শহীদ ক্ষুদিরাম মূর্তির পাদদেশে স্বাধীনতা দিবস পালন করার পাশাপাশি পশ্চিম মেদিনীপুর জেলার সদর ব্লকের কোতোয়ালি থানার অন্তর্গত জামতলা বাজার ও চকদৌলত গ্রামে এবং ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর ১ নম্বর ব্লকের গোপীবল্লভপুর থানার পিড়াশিমুল গ্রামে এবং গোপীবল্লভপুর ২ নম্বর ব্লকের বেলেবাড়া থানার অন্তর্গত চাফলা গ্রামে স্বাধীনতা দিবস পালিত হয়।সর্বমোট পাঁচটি জায়গায় করোনা বিধি মান্য করে স্বাধীনতা দিবস পালন করল অপরাজেয়।



  এদিনের অনুষ্ঠানের প্রথমেই জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর শহীদ বেদীতে মাল্যদান ও পুষ্পার্ঘ্য অর্পণ,জাতীয় সঙ্গীত, নীরবতা পালন, বক্তৃতা, এবং ক্ষুদ্র সাংস্কৃতিক অনুষ্ঠান- গান, কবিতা আবৃতি, শহীদদের নিয়ে আঁকা চিত্র প্রদর্শনীর মধ্য দিয়ে কর্মসূচি অনুষ্ঠিত হয। মেদিনীপুরে ক্ষুদিরাম মূর্তির পাদদেশে পতাকা উত্তোলন করেন আমাদের সংগঠনের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য কাঞ্চন ঘড়া । উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি ,সহ সভাপতি ,সহ সম্পাদক, কোষাধ্যক্ষও অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।" অপরাজেয়" সংগঠনের "তরুণ তুর্কি বাহিনী " এদিনের স্বাধীনতা দিবস পালনের কার্যক্রমে সার্থক ও অগ্রণী ভুমিকা নিয়েছে। সংগঠনের সদস্য বিশ্বজিৎ রানা ও অরিজিৎ জানা বলেন "অপরিজেয় সংগঠন সবসময় মানুষের সাথে, মানুষের পাশে থেকে কাজ করবে, এটি অঙ্গীকার নিয়ে পথ চলছে।"