Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাখী বন্ধন উৎসব পালন করল "অপরাজেয়"।

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর......রবিবার ছিল রাখী বন্ধন উৎসব।এই দিনটিকে মৈত্রী ও ঐক্যের দিন পালন করলো অপরাজেয়।জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে মিলনের জয়গান গাইল "অপরাজেয়" স্বেচ্ছাসেবী সংগঠন। এদিন সকাল মেদিনীপুর শহরের রাজাবাজার…



নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর......রবিবার ছিল রাখী বন্ধন উৎসব।এই দিনটিকে মৈত্রী ও ঐক্যের দিন পালন করলো অপরাজেয়।জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে মিলনের জয়গান গাইল "অপরাজেয়" স্বেচ্ছাসেবী সংগঠন। এদিন সকাল মেদিনীপুর শহরের রাজাবাজারের রবীন্দ্রমূর্তির সন্নিকটে রাখি বন্ধন উৎসব পালিত হল সংগঠনের উদ্যোগে। সংগঠনের কোষাধ্যক্ষ রাজকুমার রানা দিনটির গুরুত্ব সবিস্তারে ব্যাখ্যা করেন। উপস্থিত কুয়াপুর হাই স্কুলের শিক্ষক সৌরেন্দ্রনাথ ভুঁয়্যা, চাঁদড়া হাই স্কুলের শিক্ষক মানস কুমার বেরা, এলাহিয়া হাই মাদ্রাসার শিক্ষক আশীষ কান্তি চাউলিয়া প্রমুখ।


সংস্থার সদস্যা হাসিনা খান, রীনা মাহাত, মৌমিতা নন্দী সশরীরে উপস্থিত থেকে সংগঠনের পাশে থাকার অঙ্গীকার করেন। সংগঠনের সদস্যা সোমাশ্রী চক্রবর্তী সুরেলা কন্ঠে আবৃত্তি পরিবেশন করেন। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি , সম্পাদক , সহ-সম্পাদক ও অন্যান্য সদস্যর-সদস্যরা। সংগঠনের প্রবীন সদস্য সুদর্শন চন্দ্র দে এবং সর্বকনিষ্ঠ সদস্য প্রভাংশু জানাও এই মৈত্রীর, ঐক্যের বন্ধনে আবদ্ধ হন।এই অনুষ্ঠানে পথ চলতি ব্যাক্তিদের সম্প্রীতির বার্তা দিয়ে রাখি বেঁধে দেওয়া হয়।

এরপর কোতোয়ালি থানার বেশ কয়েকজন পুলিসকর্মী ও অফিসারদের রাখী পারানো হয়। উল্লেখ্য, শুধু মেদিনীপুর শহরেই নয়, ঝাড়গ্রাম খালশিউলি বাজার এলাকায় "অপরাজেয়" সংগঠনের সদস্য বিশ্বজিৎ রানা, নিরুপম মণ্ডলের উদ্যোগে রাখি বন্ধন উৎসব পালন করা হয় এবং গড়বেতার হাতিডাঙ্গাতেও রাখি বন্ধন উৎসব পালিত হয়। সবমিলিয়ে সংগঠনের পক্ষ থেকে এক শান্তি, মৈত্রী, ও মিলনের বার্তা দিকে দিকে ছড়িয়ে দেওয়া হয়।