Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রেডক্রশ সোসাইটির উদ্যোগে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর........................ বুধবার অমর শহিদ বীর বিপ্লবী ক্ষুদিরাম বসুর আত্মবলিদান দিবস উপলক্ষ্যে ও করোনা পরিস্থিতিতে, পশ্চিম মেদিনীপুর জেলা রেডক্রশ সোসাইটির উদ্যোগে মেদিনীপুর ব্লক এলাকার ৫ নম্বর অঞ্চলের …

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর........................ বুধবার অমর শহিদ বীর বিপ্লবী ক্ষুদিরাম বসুর আত্মবলিদান দিবস উপলক্ষ্যে ও করোনা পরিস্থিতিতে, পশ্চিম মেদিনীপুর জেলা রেডক্রশ সোসাইটির উদ্যোগে মেদিনীপুর ব্লক এলাকার ৫ নম্বর অঞ্চলের বাহারবাড়ুয়া ভগীরথ ও শিরোমনি অঞ্চলের বিরসা গ্রামে ২২০ জন দুঃস্থ ও তাপশীলি জাতি - উপজাতি সম্প্রদায়ের মানুষজনকে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেওয়া হয়। অনুষ্ঠানটির সূচনা করেন এলাকার বিধায়ক তথা এম. কে.ডি এর চেয়ারম্যান ও পৌর প্রশাসক দীনেন রায়। তিনি বলেন, "রেডক্রশ সোসাইটির এই ধরনের উদ্যোগকে সাধুবাদ জানাই"।


ত্রাণ সামগ্রী তুলেদেন জেলা রেডক্রশ সোসাইটির সম্পাদক ডাঃ গোলক বিহারী মাজি , চিত্তরঞ্জন মুখার্জী , অনাদি কুমার জানা ,পঙ্কজ পাত্র , কুনাল ব্যানার্জ্জী , অমিত কুমার সাহু , শীর্ষেন্দু শ্যাসমল প্রমুখ। উপস্থিত ছিলেন দুই পঞ্চায়েত মলয় ঘোষ ও রাজু মাইতি , এলাকার সমাজ কর্মী অসীম রায় , বাবলু মান্ডি , নিখিল হেমব্রম প্রমুখ।