Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দুয়ারে সরকারের আগেই দুয়ারে দুয়ারে ফর্ম বিতরন তৃণমূল কর্মীদের

আজিম সেখ, বীরভূম : রাজ্য সরকারের ঘোষণা মতই শুরু হতে চলেছে সারা রাজ্য জুড়ে16 ই আগস্ট থেকে দ্বিতীয় ফেজের দুয়ারের সরকার।এই দুয়ারে সরকারে মানুষ যে সমস্ত পরিষেবাগুলি পাবেন সেগুলি হল স্বাস্থ্য সাথী, রেশন কার্ড সংক্রান্ত বিষয়, কৃষক…

 


আজিম সেখ, বীরভূম : রাজ্য সরকারের ঘোষণা মতই শুরু হতে চলেছে সারা রাজ্য জুড়ে16 ই আগস্ট থেকে দ্বিতীয় ফেজের দুয়ারের সরকার।

এই দুয়ারে সরকারে মানুষ যে সমস্ত পরিষেবাগুলি পাবেন সেগুলি হল স্বাস্থ্য সাথী, রেশন কার্ড সংক্রান্ত বিষয়, কৃষক বন্ধু প্রকল্প, বিধবা ভাতা, বার্ধক্য ভাতা, প্রতিবন্ধী ভাতা, জয় বাংলা প্রকল্প, মানবিক প্রকল্প, জয় জহর প্রকল্প , আরো বেশ কিছু প্রকল্প থাকবে। এছাড়াও রাজ্য সরকারের নতুন প্রকল্প লক্ষীর ভান্ডার।

এই সমস্ত প্রকল্প মানুষ যাতে সহজে পায় তার জন্য পাড়ায় পাড়ায় বাড়ি বাড়ি ঘুরে বেড়াচ্ছেন তৃণমূল কর্মীরা।

সাহায্য করছেন এলাকার মানুষকে এমনকি বিনা পয়সায় বাড়িতে গিয়ে দিয়ে আসছেন ফর্ম ।

এমনই ঘটনা চোখে পড়ল বীরভূম জেলার রামপুরহাট থানার অন্তর্গত রামপুরহাট ১ নম্বর ব্লকের কাষ্ঠগড়া গ্রামে।

কাষ্ঠগড়া গ্রাম পঞ্চায়েতের যিনি প্রাক্তন প্রধান বর্তমান উপপ্রধান নিয়ামত শেখ জানান মা মাটি মানুষ মমতা বন্দ্যোপাধ্যায় যে প্রকল্পগুলি চালু করেছেন সেসব প্রকল্পগুলির কোন বিকল্প হয় না। এটা জনদরদি মমতা বন্দ্যোপাধ্যায় বলেই সম্ভব ।

তাই আজ আমরা নিজের নিজের এলাকার সমস্ত মানুষদের সম্পূর্ণ বিনামূল্যে বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছি বিভিন্ন রকমের ফর্ম। যাতে প্রতিটি প্রাপ্য ব্যক্তিরা এই সুবিধা পায় আমরা তার চেষ্টা করছি।

এখন মানুষ বিভ্রান্ত হয়ে পড়েছে ফর্ম কিভাবে লিখবে ,কোথায় পাবে ,কোথায় জমা দেবে ,অনেকে দিশেহারার মতো ছুটে বেড়াচ্ছে । তাই সকলকে বলছি বিভ্রান্তিতে পড়বেন না বিভ্রান্তি ছড়াবেন না।

 আমরা নিজ নিজ এলাকায় দায়িত্ব নিয়েছি কাউকে আর কোথাও যেতে হবে না। 

আমরা আপনাদের বাড়িতে এসেছি সমস্যা মেটাতে। এলাকার মানুষ এই সুবিধা পেয়ে খুবই খুশি।

আমরা এলাকার মানুষকে আরো জানিয়েছি আগামী ১৭ আগস্ট দুয়ারের সরকার আসবে এই পঞ্চায়েতে সেই দিন আপনারা শুধু গিয়ে এই ফর্মটা জমা করে দেবেন। আর কোথাও ছোটাছুটি করা দরকার নেই। সরকার আপনার পাশে আছে ,আমরা আপনার সাথে আছি।