Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পূর্ব মেদিনীপুর জেলায় করণা সংক্রমণে আপাতত স্বস্তিতে

নিজস্ব সংবাদদাতা, তমলুক: সংক্রমণ আপাতত নিয়ন্ত্রণে। জেলার করোনা জয়ীদের সংখ্যাটাও প্রায় ৬০ হাজার ছুঁই ছুঁই। সেই সঙ্গে গত এদিনে নতুন করে পূর্ব মেদিনীপুর জেলায় কোনো করণা সংক্রমণে মৃত্যুর খবর না মেলায় আপাতত স্বস্তিতে।স্বাস্থ্য দপ…

 


নিজস্ব সংবাদদাতা, তমলুক: সংক্রমণ আপাতত নিয়ন্ত্রণে। জেলার করোনা জয়ীদের সংখ্যাটাও প্রায় ৬০ হাজার ছুঁই ছুঁই। সেই সঙ্গে গত এদিনে নতুন করে পূর্ব মেদিনীপুর জেলায় কোনো করণা সংক্রমণে মৃত্যুর খবর না মেলায় আপাতত স্বস্তিতে।

স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে, দ্বিতীয় পর্যায়ের সংক্রমনের জেরে পূর্ব মেদিনীপুর জেলার করণা আক্রান্তের সংখ্যাটা হু হু করে বাড়ছিল। তীব্র আতঙ্কের পরিবেশের মধ্যে আবার তৃতীয় পর্যায়ের সংক্রমনের মুখে পূর্ব মেদিনীপুর জেলায় করোনার ডেল্টা স্টেইনের হদিস। আর তাতেই এই আতঙ্ক আরো তীব্র থেকে তীব্রতর হয়েছে। এমন পরিস্থিতিতে গত একদিনে ফের নতুন করে জেলায় আরো ৪৬জন বাসিন্দা করণা আক্রান্ত হওয়ায় জেলার মোট আক্রান্তের সংখ্যাটা ৬০ হাজার ছাড়িয়ে হয়েছে ৬০৯১৮জন। যার মধ্যে জেলা সদর শহর তমলুকেই এই মুহূর্তে প্রায় করোনা আক্রান্ত এর সংখ্যা হাজার পেরিয়ে হয়েছে ১১২৪। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩২জন। স্বাভাবিক ভাবেই বাড়তে থাকা এই সংক্রমণ এর মধ্যেই ক্রমাগত মৃতের সংখ্যা লাফিয়ে বাড়তে থাকায় আতঙ্ক ছড়িয়েছে প্রায় সর্বত্রই। যদিও গত একদিনে জেলায় করোনা সংক্রমনে জেলায় কোন মৃত্যুর খবর নেই। ফলে এ পর্যন্ত করণা সংক্রমণে জেলার মোট মৃতের সংখ্যা ৩৭৮তেই রয়েছে। সেই সঙ্গে জেলার অ্যাক্টিভ রোগীর সংখ্যাটা কিছুটা হলেও কমে হয়েছে ৬৮৯। সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন প্রায় ৫৯৮৫১জন করোনা জয়ী। স্বাভাবিকভাবেই আক্রান্ত এবং সুস্থতার হারের মধ্যে ব্যবধানটা প্রায় হাজারখানেক হয়ে দাঁড়িয়েছে।