Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অদ্বিতীয়া'র আনুষ্ঠানিক আত্মপ্রকাশ অনুষ্ঠান

নিজস্ব সংবাদদাতা মেদিনীপুর,...... হৃদয়গ্রাহী সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে পথচলা শুরু করলো কেবলমাত্র মহিলাদের দ্বারা পরিচালিত মেদিনীপুরের স্বেচ্ছাসেবী সংগঠন অদ্বিতীয়া। শুক্রবার সন্ধ্যায় সমবেত অতিথিদের উপস্থিতিতে প্রদীপ প্র…

 


 নিজস্ব সংবাদদাতা মেদিনীপুর,...... হৃদয়গ্রাহী সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে পথচলা শুরু করলো কেবলমাত্র মহিলাদের দ্বারা পরিচালিত মেদিনীপুরের স্বেচ্ছাসেবী সংগঠন অদ্বিতীয়া। শুক্রবার সন্ধ্যায় সমবেত অতিথিদের উপস্থিতিতে প্রদীপ প্রজ্জ্বলনের  মধ্য দিয়ে এদিনের অনুষ্ঠানের সূচনা হয়। মেদিনীপুর কলেজে বিবেকানন্দ হলে আয়োজিত এই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেদিনীপুরের পৌরপ্রশাসক সৌমেন খান, সমাজকর্মী ও লেখিকা রোশেনারা খান, বিশিষ্ট সঙ্গীত গুরু জয়ন্ত সাহা,উদ্যোগপতি আনন্দগোপাল মাইতি, উদ্যোগপতি চন্দন বসু,শিক্ষাব্রতী সত্যব্রত দোলুই, সাহিত্যিক বিদ্যুৎ পাল, সংস্কৃতিপ্রেমী লক্ষণচন্দ্র ওঝা, রক্তদান আন্দোলনের নেতৃত্ব অসীম ধর, সমাজসেবী সুব্রত সরকার সহ অন্যান্য বিশিষ্ট জনেরা।


এদিনের অনুষ্ঠানে মেদিনীপুরের গর্ব বিশিষ্ট সঙ্গীত শিল্পী শ্রেয়ান ভট্টাচার্য, দুঃস্থ ছাত্রদের পাশে থাকা সমাজকর্মী মঞ্জু মাইতি, দুই বিশিষ্ট চিকিৎসক ডাঃ প্রতীপ তরফদার ও ডাঃ নির্মাল্য মঙ্গলকে বিশেষ সম্মাননা জ্ঞাপন করা হয়।এর পাশাপাশি এদিনের অনুষ্ঠানে বেশকিছু স্বেচ্ছাসেবী সংগঠন, সাংস্কৃতিক সংগঠন এবং বেশ কয়েকজন সমাজকর্মী ও সাংস্কৃতিক কর্মীকে সম্মাননা জানানো হয়। এদিন আবৃত্তি, সঙ্গীত, নৃত্য পরিবেশনার মাধ্যমে সংস্থার সদস্যারা এবং অতিথি শিল্পীরা উপস্থিত দর্শকদের সামনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন ‌। অনুষ্ঠানটি সুচারু ভাবে সঞ্চালনা করেন কবি অভিনন্দন মুখোপাধ্যায়।সংস্থার পক্ষে পাঞ্চালী চক্রবর্তী জানান, তাঁদের সংস্থা বেশকিছুদিন ধরে কাজ করে চললেও এদিন তার আনুষ্ঠানিক পথচলা শুরু হলো।

পাশাপাশি তিনি জানান শুভানুধ্যায়ীদের পাশে নিয়েই তাঁরা তাঁদের কাজকর্মকে এগিয়ে নিয়ে যেতে চান। এদিনের অনুষ্ঠানে অদ্বিতীয়ার পক্ষে উপস্থিত ছিলেন পাঞ্চালী চক্রবর্তী, সবিতা মিত্র, মৌসুমী ভট্টাচার্য, মৃদুলা ভূঁইয়া,রুমা কর, সোনালী সিনহা, মানোয়ারা বেগম,কৃষ্ণা চ্যাট্টার্জী,তুয়া সাঁতরা, সিক্তা হুই, চৈতালি চক্রবর্তী,রূপা দে পৈড়া প্রমুখ।