Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

৬৮তম নিখিল ভারত সমবায় সপ্তাহ উদযাপন ২০২১

৬৮তম বর্ষে ১৪ ই নভেম্বর ২০২১নিখিল ভারত সমবায় সপ্তাহ উদযাপন অনুষ্ঠিত হলো শহীদ মাতঙ্গিনী ব্লকের ত্রিনয়নী সমবায় কৃষি উন্নয়ন সমিতির সভা কক্ষে। অনুষ্ঠানের শুভ সূচনা হয় জাতীয় পতাকা ও সমবায় সমিতির সাত রঙের পতাকা উত্তোলনের মাধ্যমে…

 


৬৮তম বর্ষে ১৪ ই নভেম্বর ২০২১নিখিল ভারত সমবায় সপ্তাহ উদযাপন অনুষ্ঠিত হলো শহীদ মাতঙ্গিনী ব্লকের ত্রিনয়নী সমবায় কৃষি উন্নয়ন সমিতির সভা কক্ষে। অনুষ্ঠানের শুভ সূচনা হয় জাতীয় পতাকা ও সমবায় সমিতির সাত রঙের পতাকা উত্তোলনের মাধ্যমে।


 সেইসঙ্গে সমবায় আন্দোলনের স্রষ্টা বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণের মধ্য দিয়ে সমগ্র অনুষ্ঠানের প্রারম্ভিক সূচনা ঘটানো হয়। এই মহতী সভায় উপস্থিত ছিলেন ওই সমিতির সভাপতি শ্রদ্ধেয় ভীম চরণ দাস সহ-সভাপতি ভবানীচরণ মাইতি তমলুক ঘাটাল কো-অপারেটিভ ইউনিয়নের সভাপতি বিষ্ণুপদ সামন্ত , ধল হরা অঞ্চলের অঞ্চল প্রধান আতিয়ার রহমান সাহেব, সমবায় পরিদর্শক সুজিত মাইতি সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।


 অনুষ্ঠান মঞ্চে বিশিষ্ট বক্তাদের বক্তব্যের মূল বিষয় ছিল বর্তমান অতি ভয়াবহ মহামারী কভিড নাইনটিন থেকে সাধারণ মানুষকে সচেতন করার জন্য সবাইকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়। এছাড়াও কিভাবে সমবায়ের আন্দোলনকে আরো সাধারণ মুখী করা যায় ,সাধারণ মানুষদের মধ্যে ছড়িয়ে দেওয়া সম্ভব হয় তারই প্রচেষ্টা চালানোর বিষয়ে উদ্যোগ নেওয়ার কথা তাদের বক্তব্যে ফুটে ওঠে।

 সমবায় সপ্তাহ উপলক্ষে সমবায় সপ্তাহের শেষ দিন ২০শে নভেম্বর শনিবার স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে ত্রিনয়নী সমবায় কৃষি উন্নয়ন সমিতির কার্যালয়। সমগ্র অনুষ্ঠানটি সুন্দরভাবে পরিচালনা করেন ত্রিনয়নী সমবায় কৃষি উন্নয়ন সমিতির সহ-সভাপতি শ্রী ভবানীচরণ মাইতি মহাশয়। অনুষ্ঠানে বারোটি সমিতি থেকে প্রায় শতাধিক প্রতিনিধি উপস্থিত ছিলেন।