Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আলো ট্রাস্টের উদ্যোগে নেতাজির জন্ম দিবস উদযাপন*

নিজস্ব সংবাদদাতা, কলকাতা....... বাংলার বিভিন্ন জেলা নিয়ে কাজ করা কলকাতা কেন্দ্রিক স্বেচ্ছাসেবী সংগঠন আলো ট্রাস্টের উদ্যোগে বিগত বছরের মতো এবছরও পালিত হলো নেতাজির জন্মদিন। ট্রাস্টের উদ্যোগে এবারের নেতাজি জয়ন্তীর কর্মসূচি অনুষ্ঠ…



নিজস্ব সংবাদদাতা, কলকাতা....... বাংলার বিভিন্ন জেলা নিয়ে কাজ করা কলকাতা কেন্দ্রিক স্বেচ্ছাসেবী সংগঠন আলো ট্রাস্টের উদ্যোগে বিগত বছরের মতো এবছরও পালিত হলো নেতাজির জন্মদিন। ট্রাস্টের উদ্যোগে এবারের নেতাজি জয়ন্তীর কর্মসূচি অনুষ্ঠিত হলো দক্ষিণ চব্বিশ পরগণা জেলার জয়নগর থানার অন্তর্গত দক্ষিণ বারাসাত মৌজার উত্তর খাটসাড়া গ্রামে। কর্মসূচির অঙ্গ হিসেবে দশজন অসহায় বয়স্ক মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেওয়া হয় এবং বেশকিছু অনাথ পথশিশুসহ ফুটপাতবাসীকে রান্না করা খাবার পরিবেশন করা হয়। অনুষ্ঠানটি সফল করে তুলতে সার্বিকভাবে সহযোগিতা করেন সমাজকর্মী সংঘমিত্রা ইন্দ্র, সায়ন্তী ভট্টাচার্য্য, অঞ্জন জানা প্রমুখ।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট গীতিকার সুরকার ও সঙ্গীত শিল্পী রাধাকৃষ্ণ দেব নস্কর, সমাজকর্মী প্রেমচাঁদ সরদার, বিভূতি মন্ডল, সুমন সাহা, গঙ্গা দেবনস্কর, বসুমতি নস্কর, সৃজন নস্কর, গৌতম দেব নস্কর, গিরিজাপ্রসাদ মন্ডল, রিনি নস্কর প্রমুখ। আলো ট্রাস্টের চেয়ারম্যান কমল কৃষ্ণ কুইলা এবং ভাইস চেয়ারম্যান প্রিয়াঙ্কা কুইলা।

অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানান চেয়ারম্যান কমল কৃষ্ণ কুইলা।