Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির সমাজসেবা মূলক কর্মসূচি

নিজস্ব সংবাদদাতা মেদিনীপুর.... মঙ্গলবার "হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির" পক্ষ থেকে মেদিনীপুর শহরে অশোকনগরে, মাঙ্গলিক মহিলা পুজো কমিটি এবং বন্দনা অধিকারীর ব্যবস্থাপনায় ও সক্রিয় সহযোগিতায় এবং হেল্পিং হ্যান্ড ওয…


নিজস্ব সংবাদদাতা মেদিনীপুর.... মঙ্গলবার "হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির" পক্ষ থেকে মেদিনীপুর শহরে অশোকনগরে, মাঙ্গলিক মহিলা পুজো কমিটি এবং বন্দনা অধিকারীর ব্যবস্থাপনায় ও সক্রিয় সহযোগিতায় এবং হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির সমস্ত সদস্য- সদস্যাদের প্রত্যক্ষ সহযোগিতায় মেদিনীপুর শহরের ভূঁইয়া পাড়ার ৭০ টি জন দুঃস্থ পরিবারের বাচ্চাদের হাতে কিছু খাদ্যসামগ্রীর প্যাকেট, মাস্ক এবং সাবান তুলে দেওয়া হয় এছাড়াও সংস্থার পক্ষ থেকে বেশকিছু ব্যবহারযোগ্য পুরনো জামা কাপড় বাচ্চাদের মধ্যে বিতরণ করা হয়।


 কর্মসূচির করোনা পরিস্থিতির কারণে কোভিড বিধি মেনে অনুষ্ঠিত হয়।সংস্থার পক্ষ থেকে কর্মসূচিতে উপস্থিত ছিলেন সম্পাদিকা সুদীপ্তা দে, সহ-সভাপতি রাজশ্রী মন্ডল, কোষাধক্ষ্য ষোড়শী সিংহ এবং সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নিতা সিনহা, মৌসুমী মান্না, সঙ্গীতা সিংহ প্রমূখ।যে সকল শুভাকাঙ্খী ও সুহৃদয় ব্যক্তিবর্গ এইকাজে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন, তাদের সংস্থার তরফে ধন্যবাদ জানানো হয়েছে।