Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বাবা-মায়ের সাথে ঝগড়া করে সীমানা পেরিয়ে এপারে , বিএসএফ আটক করে বিজিবির কাছে হস্তান্তর

গত ১৬ জানুয়ারী, সীমা চৌকি রাজানগর, ১১৭ ব্যাটালিয়নের কর্তব্যরত জোয়ানরা তাদের এলাকায় কিছু সন্দেহজনক কার্যকলাপ লক্ষ্য করে। কর্তব্যরত জওয়ানরা ত্বরিত ব্যবস্থা নিয়ে একজন বাংলাদেশী নাগরিককে আটক করে। গ্রেপ্তারকৃত বাংলাদেশি নাগরিক…



গত ১৬ জানুয়ারী, সীমা চৌকি রাজানগর, ১১৭ ব্যাটালিয়নের কর্তব্যরত জোয়ানরা তাদের এলাকায় কিছু সন্দেহজনক কার্যকলাপ লক্ষ্য করে। কর্তব্যরত জওয়ানরা ত্বরিত ব্যবস্থা নিয়ে একজন বাংলাদেশী নাগরিককে আটক করে। গ্রেপ্তারকৃত বাংলাদেশি নাগরিকের পরিচয় মোহাম্মদ আশিক আলী (বয়স ২০ বছর), পিতা- মোহাম্মদ আলমগীর আলী, গ্রাম- টঙ্গন, পোস্ট- চবিনি, থানা- কাটাখালী, জেলা- রাজশাহী (বাংলাদেশ) বলে জানা গেছে।


 সে একাদশ শ্রেণীর ছাত্র বাংলাদেশী নাগরিক।


 প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত বাংলাদেশি বলেছে সে একাদশ শ্রেণীর ছাত্র। সে জানায় যে বাবা-মায়ের সঙ্গে ঝগড়ার পর বাড়ি থেকে পালিয়ে গিয়ে অসাবধানতাবশত আন্তর্জাতিক সীমান্ত অতিক্রম করে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশ করে। কিন্তু ভারতীয় সীমান্তে প্রবেশের সঙ্গে সঙ্গেই তাকে বিএসএফ আটক করে ।


 গ্রেফতারকৃত বাংলাদেশী ছাত্রকে পতাকা বৈঠকের পর শুভেচ্ছা বার্তা হিসেবে বিজিবির কাছে হস্তান্তর করা হয়েছে।


 জনসংযোগ আধিকারিক দক্ষিণ বেঙ্গল ফ্রন্টিয়ার বলেছেন যে আমাদের জওয়ানরা আন্তর্জাতিক সীমান্তে অবৈধ অনুপ্রবেশকারীদের উপর কড়া নজর রাখে। বিএসএফ কর্তৃক গ্রেফতারকৃত বাংলাদেশী নাগরিকের (ছাত্র) ভবিষ্যতের কথা মাথায় রেখে এবং তার কোনো প্রকার অপরাধমূলক কর্মকান্ডে জড়িত না থাকার কারনে তাকে নিরাপদে বিজিবি, বাংলাদেশের কাছে হস্তান্তর করা হয়েছে।