Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কমতে চলেছে সারাদিনের মেট্রো সংখ্যা; পরিবর্তন হলো দিনের শেষ মেট্রো ছাড়ার সময়

দেবাঞ্জন দাসকরোনা বৃদ্ধির জেরে রাজ্যে জারি হয়েছে বিধি নিষেধ। আগামীকাল অর্থাৎ ৩ জানুয়ারি তা কার্যকর হবে।  ৫০% যাত্রী নিয়ে চলবে মেট্রোরেল। মানতে হবে কোভিড বিধি। রাত ১০ টা থেকে ভোর পাঁচটা পর্যন্ত কোনো ভাবেই বাড়ির বাইরে বেরোনো যা…

 


দেবাঞ্জন দাস

করোনা বৃদ্ধির জেরে রাজ্যে জারি হয়েছে বিধি নিষেধ। আগামীকাল অর্থাৎ ৩ জানুয়ারি তা কার্যকর হবে।  

৫০% যাত্রী নিয়ে চলবে মেট্রোরেল। 

মানতে হবে কোভিড বিধি। 

রাত ১০ টা থেকে ভোর পাঁচটা পর্যন্ত কোনো ভাবেই বাড়ির বাইরে বেরোনো যাবেনা। শুধুমাত্র জরুরী পরিষেবাই ছাড় পাবে এই সময়কালে।

মেট্রোরেলে তরফ থেকে প্রাথমিকভাবে জানানো হয়েছিল নির্ধারিত সময় অনুযায়ী মেট্রো রেল চলবে কিন্তু টোকেন ব্যবস্থা চালু থাকবে না।

কিন্তু আরেকটি নির্দেশিকায় মেট্রোরেল জানিয়েছে আগামীকাল অর্থাৎ ৩ জানুয়ারি থেকে মেট্রোরেলের সংখ্যা কমতে চলেছে এবং তার সঙ্গে পরিবর্তন হতে চলেছে মেট্রো রেল চলাচলের সময় ।

মেট্রোরেলে তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী দিনের প্রথম মেট্রো ছাড়ার সময় কোন পরিবর্তন হচ্ছে না। দিনের শেষের মেট্রো ক্ষেত্রে হচ্ছে এই পরিবর্তন। বিজ্ঞপ্তি অনুযায়ী সোম থেকে শুক্র প্রতিদিন মোট ২৭৬ টি মেট্রোরেলের জায়গায় চলবে ২৭০ টি মেট্রো। 


দক্ষিনেশ্বর থেকে কবি সুভাষ এর দিকে এতদিন শেষ মেট্রো ছাড়তো রাত ৯:১৮ তে, এখন তা ছাড়বে ৮:৪৮ এ। 

দমদম থেকে কবি সুভাষ এবং কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত দিনের শেষ ট্রেন এতদিন ছাড়তো রাত ৯:৩০ , তা এখন ছাড়বে রাত ৯ টায়। 


শুধুমাত্র স্মার্ট কার্ড থাকলেই মেট্রো যাত্রা করা যাবে। মানতে হবে কোভিড বিধি।