Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিবেকানন্দ,প্রদ্যোত ভট্টাচার্য স্মরণের পাশাপাশি করোনা সচেতনতা অভিযান

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর..... বিবেকানন্দ ও প্রদ্যোত ভট্টাচার্যকে স্মরণের পাশাপাশি অনুষ্ঠিত হলো করোনা সচেতনতা অভিযান।বীর সন্ন্যাসী স্বামী বিবেকানন্দের জন্মদিন ও বীর বিপ্লবী প্রদ্যোত ভট্টাচার্যের আত্মবলিদান দিবস উপলক্ষ্যে বুধবা…

 


 নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর..... বিবেকানন্দ ও প্রদ্যোত ভট্টাচার্যকে স্মরণের পাশাপাশি অনুষ্ঠিত হলো করোনা সচেতনতা অভিযান।বীর সন্ন্যাসী স্বামী বিবেকানন্দের জন্মদিন ও বীর বিপ্লবী প্রদ্যোত ভট্টাচার্যের আত্মবলিদান দিবস উপলক্ষ্যে বুধবার তাঁদের মূর্তিতে মাল্যদান করা হয় হেল্পিংহ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে। পাশাপাশি এদিন সংগঠনের উদ্যোগে মাইকের মাধ্যমে কোভিড সচেতনতা বার্তা প্রচার করা হয় মেদিনীপুর শহর জুড়ে। সংস্থার সভাপতি, দিলীপ মান্না, সম্পাদিকা সুদীপ্তা দে, সহ-সভাপতি রাজশ্রী মন্ডল, কোষাধক্ষ্য ষোড়শী সিংহ এবং সদস্যা আলপনা ভূঁইয়া,সঙ্গীতা সিংহ ও মৌসুমি মান্নার উপস্থিতিতে এবং সমস্ত সদস্য- সদস্যাদের সহযোগিতায় প্রায় শতাধিক পথচারীর হাতে তুলে দেওয়া হয় মাস্ক- স্যানিটাইজার। 


পথচারীদের হাতে মাস্ক

 স্যানিটাইজার তুলে দেওয়ার সাথে সাথে করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়তে গেলে সরকারি বিধি নিষেধ মেনে চলতে এবং স্বাস্থ্য সচেতন থাকার অনুরোধ করা হয়। মাস্ক স্যানিটাইজার বিতরণ করা হয় মেদিনীপুর শহরের বটতলা চক, কলেজ মোড়, ক্ষুদিরাম মোড়, কেরানিতলা চকের মতো জনবহুল অঞ্চল গুলিতে।